1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আশঙ্কাজনক অবস্থায় ম‌ওলানা রজব আলী মোল্লা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৩:৩৫ পূর্বাহ্ন

আশঙ্কাজনক অবস্থায় ম‌ওলানা রজব আলী মোল্লা

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৪ সেপ্টেম্বর, ২০১৮
  • ৮৩২ পড়া হয়েছে

মওলানা রজব আলী। ছবি: ঢাকাট্রিবিউন

সাতক্ষীরাবাসী সেই রজব আলি মোল্লা(৭৯) ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি রয়েছেন। ইনি সেই মওলানা যিনি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের দাফন সম্পন্ন করেছিলেন। গত বুধবার রাতে তাকে সাতক্ষীরা সদর হাসপাতালে ভর্তি করা হয়। রজব আলী সাতক্ষীরা পুলিশ লাইনস মসজিদের ইমাম ছিলেন। বর্তমানে তিনি অবসরে রয়েছেন। ঢাকাট্রিবিউন এ খবর প্রকাশ করেছে।
রজব আলির পারিবারিক সূত্র জানায়, বুধবার রাতে তিনি সাতক্ষীরা শহরের মেহেদিবাগের বাড়িতে ব্রেইন স্ট্রোকে আক্রান্ত হন। রাতেই তাকে নিয়ে যাওয়া হয় সাতক্ষীরা সদর হাসপাতালে। সেখানে ডা. আসাদুজ্জামানের তত্ত্বাবধানে চিকিৎসা নিচ্ছেন তিনি। তার অবস্থা আশঙ্কাজনক। সাতক্ষীরার পুলিশ সুপার(এসপি) সাজ্জাদুর রহমান, রজব আলির চিকিৎসার দেখাশুনা করছেন বলে সংবাদ মাধ্যম থেকে জানা গেছে।
মাওলানা রজব আলি ১৯৭৫ সালে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ার গোবরা মাদ্রাসায় লেখাপড়া করতেন। পরে গওহরডাঙ্গা মাদ্রাসায়ও পড়েছেন। ওই বছরের ১৫ আগস্ট বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে ঢাকায় হত্যার পর টুঙ্গিপাড়ায় তার মরদেহ হেলিকপ্টারে নিয়ে যান সেনা সদস্যরা। রজব আলি এবং তার সহপাঠী গোপালগঞ্জের পাটগাতির জালালউদ্দিন ও দিঘলিয়ার বেলায়েত হোসেন বঙ্গবন্ধুর জানাযা ও দাফনে অংশ নিয়েছিলেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT