1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে জেলা বিএনপির সম্পাদকীয় পদ পেলেন ১০ নেতা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫১ অপরাহ্ন

মৌলভীবাজারে জেলা বিএনপির সম্পাদকীয় পদ পেলেন ১০ নেতা

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৫ নভেম্বর, ২০১৮
  • ২২৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজার জেলা বিএনপির সম্পাদকীয় পদে অন্তর্ভুক্ত করে মনোনিত করা হয়েছে ১০ নেতাকে। গতকাল বিএনপির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির অন্যতম সদস্য, সাবেক সংসদ ও জেলা বিএনপির সভাপতি এম.নাসের রহমান জেলার নতুন নেতৃবৃন্দকে সাংগঠনিক পদ এবং দায়িত্ব বুঝিয়ে দেন। এসময় জেলা তিনি বলেন, আপনাদের রাজনৈতিক যোগ্যতা ও অভিজ্ঞতায আগামী আন্দোলন ও নির্বাচনে দলের সাংগঠনিক কাজে সন্দেহাতীত গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

ছবির ইনসেটে ডানে নাসের রহমান ও বায়ে মিসেস খালেদা রব্বানী।

এরপর, জেলার নবগঠিত নেতৃবৃন্দদের নিয়ে তার পিতা সাবেক অর্থ ও পরিকল্পনা মন্ত্রী এম সাইফুর রহমান-এর কবর জিয়ারত করেন। এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত, আশিক মোশাররফ, সদর থানা সভাপতি জনাব হেলু মিয়া, সাধারণ সম্পাদক ফখরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক পৌর বিএনপির সিনিয়র নেতা ও ৮নং ওয়ার্ড সভাপতি আবুল কালাম।
মনোনীত ১০জেলা বিএনপি নেতৃবৃন্দরা হচ্ছেন- মতিন বক্স- সাংগঠনিক সম্পাদক-২, মুজিবুর রহমান মজনু- সাংগঠনিক সম্পাদক-৩। আব্দুর রহমান সিকান্দার- শিক্ষা বিষয়ক সম্পাদক। এ্যাডভোকেট মামুনুর রশিদ- আইন বিষয়ক সম্পাদক। শফিকুর রহমান- সমাজ কল্যান বিষয়ক সম্পাদক। রাজা মিয়া(সাবেক চেয়ারম্যান)- স্বনির্রভর বিষয়ক সম্পাদক। নুরুল ইসলাম(সেলুন)- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক। রফিকুল ইসলাম রসিক- শ্রম বিষয়ক সম্পাদক। ফরহাদ রশিদ- শিল্প ও বানিজ্য বিষয়ক সম্পাদক। মনোয়ার আহম্মদ- অর্থ বিষয়ক সম্পাদক।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT