1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জে আওয়ামী লীগের প্রচারকর্মীদের উপর হামলা ও রিকশায় আগুন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৪৩ পূর্বাহ্ন

কমলগঞ্জে আওয়ামী লীগের প্রচারকর্মীদের উপর হামলা ও রিকশায় আগুন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ৯৯৭ পড়া হয়েছে

কমলগঞ্জ (মৌলভীবাজার) থেকে প্রনীত রঞ্জন দেবনাথ।। মৌলভীবাজারের কমলগঞ্জ উপজেলার আদমপুর ইউনিয়নে রিকশাযোগে মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল- কমলগঞ্জ) আসনের আওয়ামীলীগ ও মহাজোট মনোনীত প্রার্থী উপাধ্যক্ষ  আব্দুস শহীদের নৌকা প্রতীকের প্রচারনা করার সময় বিএনপি নেতা কর্মীরা প্রচারকর্মীদের উপর হামলা চালিয়ে আগুন লাগিয়ে রিকশা পুড়িয়ে দিয়েছে বলে অভিযোগ করছেন স্থানীয় আওয়ামীলীগ নেতাকর্মীরা। খোঁজ নিয়ে এবং আদমপুর ইউনিয়ন আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগ নেতা কর্মী ও এলাকাবাসীর সাথে আলাপকালে জানা যায়, হামলায় ৩নং ওয়ার্ড আওয়ামীলীগ সম্পাদক মুহিবুর রহমান(৫০), ইউনিয়ন ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম(২২) ও রিকশাচালক মনীন্দ্র শব্দকর(৪০) আহত হয়েছেন।
রিকশাটিও জ্বালিয়ে দেওয়া হয়। আহত মুহিবুর রহমান জানান, নৌকা ও মাইক নিয়ে যাওয়ার পথে সন্ধ্যা আনুমানিক ছয়টায় স্থানীয় ১০/১৩ জন বিএনপি নেতা কর্মী তাদের উপর অতর্কিতে হামলা চালিয়ে রিকশায় আগুন ধরিয়ে দেয়। তাদের চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে হামলাকারীরা পালিয়ে যায়। পরে আহতদেরকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। এ ঘটনায় এলাকায় টানটান উত্তেজনা বিরাজ করছে।
খবর পেয়ে কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আরিফুর রহমান ও ওসি(তদন্ত) সুধীন দাসের নেতৃত্বে পুলিশের একটি দল ঘটনাস্থল পরিদর্শন করে এ প্রতিনিধিকে বলেন, তদন্ত ক্রমে দোষীদের বিরুদ্ধে দ্রুত কঠোর ব্যবস্থা নেওয়া হবে। এ রিপোর্ট লেখা পর্যন্ত মামলার প্রস্তুতি চলছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT