1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নির্বাচন থেকে সরে দাঁড়ালেন গণফোরাম প্রেসিডিয়াম সদস্য এডভোকেট শান্তিপদ ঘোষ - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০০ পূর্বাহ্ন

নির্বাচন থেকে সরে দাঁড়ালেন গণফোরাম প্রেসিডিয়াম সদস্য এডভোকেট শান্তিপদ ঘোষ

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২১ ডিসেম্বর, ২০১৮
  • ৪৫৮ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪(শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে গণফোরাম মনোনীত প্রার্থী গণফোরামের প্রেসিডিয়াম সদস্য এডভোকেট শান্তিপদ ঘোষ বৃহস্পতিবার দুপুরে এক সাংবাদিক সম্মেলনের মাধ্যমে নির্বাচন থেকে সরে দাড়ানোর ঘোষনা দিয়েছেন। বৃহস্পতিবার দুপুর ১টায় কমলগঞ্জ ও শ্রীমঙ্গল উপজেলার সাংবাদিকদের উপস্থিতিতে শ্রীমঙ্গল শহরের একটি রেস্টুরেন্টে অনুষ্ঠিত সাংবাদিক সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন মৌলভীবাজার-৪ (শ্রীমঙ্গল-কমলগঞ্জ) গণফোরাম মনোনীত প্রার্থী এডভোকেট শান্তিপদ ঘোষ এর প্রতিনিধি মো: আব্দুল আজিজ। এ সময় গণফোরাম মৌলভীবাজার জেলা শাখার সাধারণ সম্পাদক মো: আব্দুস সালাম, শ্রীমঙ্গল উপজেলা শাখার সভাপতি রাসেন্দ্র দত্ত, সাধারণ সম্পাদক সৈয়দ ছায়েদ আহমদ, কমলগঞ্জ উপজেলা শাখার সাধারণ সম্পাদক ডা: মো: আজাদুর রহমান, জেলা শাখার সদস্য মো: আতিকুজ্জামান, লন্ডণ বিএনপির উপদেষ্টা আং মমিন তরফদার প্রমুখ নেতাকর্মী উপস্থিত ছিলেন।
নির্বাচন থেকে সরে দাঁড়ানোর বিষয়ে গণফোরামের প্রেসিডিয়াম সদস্য প্রার্থী এডভোকেট শান্তিপদ ঘোষ বলেন, সুদীর্ঘ ৪২ বছর যাবত আইন পেশায় নিয়োজিত থাকাকালীন সময়ে মানুষের প্রতি আমার বিপুল ভালবাসা থাকায় দলমত নির্বিশেষে সাধারণ মানুষ আমার পক্ষে দৃঢ় অবস্থান নিলেও ঐক্যফ্রন্টের অধিকাংশ নেতাকর্মী সমর্থক, নির্বাচনী কর্মকান্ডে নিষ্ক্রিয় হয়ে পড়ায় গণফোরামের স্থানীয় নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের পরামর্শে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দ্বিতা থেকে তিনি বিরত থাকছেন। তবে তিনি কাউকে সমর্থন জানাননি বলে সাংবাদিকদের জানান।
এডভোকেট শ্রী ঘোষ আরো বলেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৪(শ্রীমঙ্গল-কমলগঞ্জ) আসনে আমার দল গণফোরাম এর সর্ব্বোচ্চ নেতৃবৃন্দ থেকে ঐক্যফ্রন্টের প্রার্থী হিসেবে আমাকে মনোনীত করায় নির্বাচনী এলাকায় আমার সমর্থনে ব্যাপক উৎসাহ উদ্দীপনা পরিলক্ষিত হয়। পরবর্তীতে ঐক্যফ্রন্টের চুড়ান্ত প্রার্থীতা ঘোষনার মাধ্যমে আমাকে মনোনীত না করায় আমার কর্মী সমর্থকও আমাকে সমর্থনকারী বিপুল সংখ্যক ভোটারের মধ্যে হতাশার সৃষ্টি হলে বিরাজমান অবস্থায় আমি দলীয় প্রতীক “উদীয়মান সূর্য” মার্কা নিয়ে নির্বাচনে অবতীর্ণ হতে বাধ্য হই। পরবর্তীতে ঐক্যফ্রন্টের শরিক ও তৃণমূল পর্যায় পর্যন্ত শক্তিশালী শরিক দল বিএনপিসহ মুক্তিযুদ্ধ পূর্ববর্তী ও পরবর্তীকাল হতে আমার রাজনৈতিক ও সামাজিক কর্মকান্ডে সক্রিয় অবস্থান স্বত্ত্বেও ঐক্যফ্রন্টের অধিকাংশ নেতাকর্মী সমর্থক নির্বাচনী কর্মকান্ডে নিষ্ক্রিয় হয়ে পড়ায় গণফোরাম এর স্থানীয় নেতাকর্মী, সমর্থক ও শুভানুধ্যায়ীদের পরামর্শে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রতিদ্বন্দিতা থেকে আমি সরে দাড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। তিনি প্রত্যক্ষ ও পরোক্ষভাবে তাঁকে সাহায্য ও সহযোগিতা প্রদানকারী নেতাকর্মী, সমর্থক ও সাধারণ ভোটারদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT