1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মালদ্বীপে বাংলাদেশের বিজয় দিবস - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:৩৬ পূর্বাহ্ন

মালদ্বীপে বাংলাদেশের বিজয় দিবস

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২২ ডিসেম্বর, ২০১৮
  • ৫৭৮ পড়া হয়েছে

মালদ্বীপ।। ২১ ডিসেম্বর ২০১৮ শুক্রবার রাত ৮ ঘটিকায় মালদ্বীপের রাজধানী মালে আহমেদিয়া ইন্টারন্যাশনাল স্কুল হল রুমে মালদ্বীপ আওয়ামীলীগের উদ্যোগে ৪৭তম মহান বিজয় দিবস উদযাপিত হয়েছে।
মালদ্বীপ আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব দুলাল মাদবর এর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক রনি নন্দী’র সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের প্রধান উপদেষ্টা মীর সাইফুল ইসলাম।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মালদ্বীপ হ্যান্ডবল দলের প্রধান কোচ আমজাদ হোসেন, মালদ্বীপ আওয়ামী লীগের উপদেষ্টা মোহাম্মদ শফিকুল ইসলাম, মোঃ কাউছার আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ শফিকুল ইসলাম, সহ-সভাপতি মোঃ আকবর হোসেন, এছাড়াও বক্তব্য রাখেন মালদ্বীপ আওয়ামীলীগের সহ-সভাপতি ফাইজুর রহমান, সদস্য নুরে আলম রিন্টু, বঙ্গবন্ধু ফান্ডেশন মালদ্বীপ শাখার সাধারণ সম্পাদক এ আর মামুন, মালদ্বীপ আওয়ামী যুবলীগের সদস্য সচিব বিল্লাল হোসেন।
অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত ও মোনাজাত করেন মাওলানা মাসুম বিল্লাহ। এছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মালদ্বীপ আওয়ামী লীগের সহ-সভাপতি সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক সুমন হোসেন, সদস্য সাদেক হোসেন, গাজী জাহিদ, আনিস, নুরে আলম ভূঁইয়া, সুজন, মিজান মোল্লা, মোখলেছ, সোহাগ, কিরন, সরিফ, বিল্লাল, আওয়ামীলীগ নেতা আবিদুর রহমান, জাকির হোসেন, মুজিবুর রহমান, মালদ্বীপ আওয়ামী যুবলীগ ও আন্তর্জাতিক বঙ্গবন্ধু ফান্ডেশন এর নেতৃবৃন্দ সহ মালদ্বীপ কর্মরত অসংখ্য প্রবাসী বাংলাদেশিরা উপস্থিত ছিলেন ৷
অনুষ্ঠানে মালদ্বীপস্থ সোনার বাংলা শিল্পী গোষ্ঠী’র অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয় ৷সবশেষে অনুষ্ঠানে অতিথিদের ফটোসেশন ও নৈশভোজ পরিবেশনের মাধ্যমে অনুষ্ঠান সমাপ্তি ঘোষণা করা হয়৷ সূত্র:’প্রবাসমেলা’ থেকে গিয়াসউদ্দীনের সংগ্রহ

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT