1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অবশেষে মৌলভীবাজার-৩ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মোসাব্বির - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

অবশেষে মৌলভীবাজার-৩ আসনে প্রার্থীতা ফিরে পেলেন মোসাব্বির

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৪ ডিসেম্বর, ২০১৮
  • ৩৯১ পড়া হয়েছে

মাহমুদ এইচ খান।। একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মৌলভীবাজার-৩ (সদর-রাজনগর) আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল মোসাব্বিরে মনোনয়ন যাচাই-বাচাইতে জেলা রির্টানিং অফিসার অবৈধ ঘোষণার পর উচ্চ আদালত তা বৈধ ঘোষণা করেছে। আদালতের নির্দেশে স্বতন্ত্র প্রার্থী হিসেবে তাকে সিংহ প্রতীক বরাদ্ধ দিয়েছে নির্বাচন কমিশন। যার ফলে এই আসনে মোসাব্বির সহ ৬ জন প্রতিতদ্বন্দ্বিতা করবেন।
রোববার (২৩ ডিসেম্বর) রাতত ৮ টায় মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সম্মেলন করে প্রার্থীতা ফিরে পাওয়ার বিষয়টি অবগগত করেন তিনি। এর আগে বৃহস্পতিবার (২০ডিসেম্বর) জেলা নিটার্র্নিং কর্মকর্তা তাকে প্রতীক বরাদ্ধ দেন।
সংবাদ সম্মেলনে মোসাব্বির বলেন, নির্বাচন কমিশনের ভূল সিদ্ধান্তের কারণে আমাকে নির্বাচনে পিছনে পড়ে যেতে হয়েছে। হাইকোর্টের আদেশের পরও তারা আমার অনেক সময় নষ্ট করেছে। এখন আমার হাতে সময় মাত্র ৫ দিন আছে। এই সময়ে আমার তেমন কিছু করার নেই। কিন্তু আমি বৈধ ছিলাম সেটা প্রমাণ করেছি।
তিনি জানান, ১৩ ডিসেম্বর হাই কোর্ট আমাকে বৈধ ঘোষণা করেছি। সে অনুযায়ী আমাকে প্রতীক বরাদ্ধ দিতে নির্বাচন কমিশনকে চিঠি দেয়া হয়। কিন্তু তারা সেখানে বিলম্ব করে। পরে আমি নির্বাচন কমিশনকে উকিল নোটিশ করায় তারা সময় নষ্ট করে ২০ ডিসেম্বর আমাকে প্রতীক দেয়। তাও আমি রিসিভ করি ২২ ডিসেম্বর। এখন আমার হাতে আর সময় নেই। কিন্তু আমি চাই আমি যে বৈধ প্রার্থী ছিলাম তা জনগণ যেন জানতে পারে।
এদিকে মৌলভীবাজারে ভোটের মাঠে পাঁচজন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা শুরু করলেও সেখানে যোগ হয়েছেন আব্দুল মোসাব্বির। এখন মাঠে আছেন নৌকা প্রতীকে জেলা আওয়ামীলীগের সভাপতি নেছার আহমদ। ঐক্যফ্রন্ট থেকে ধানের শীষ নিয়ে জেলা বিএনপির সভাপতি ও সাবেক এমপি এম নাসের রহমান, বাংলাদেশ খেলাফত মজলিশের রিক্সা প্রতীকে লুৎফুর রহমান কামালী, বাসদ থেকে মই প্রতীকে অ্যাডভোকেট মো. মগনু মিয়া, ইসলামী আন্দোল বাংলাদেশ থেকে হাত পাখা নিয়ে মো. আসলম ও সিংহ প্রততীক নিয়ে স্বতন্ত্র প্রার্থী আব্দুল মোসাব্বির।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT