1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ইনুর পক্ষে আমবাড়ীয়া ইউনিয়নে জাসদ-আওয়ামীলীগ-যুবলীগসহ মহাজোটের সম্মিলিত মিছিল - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৩০ অপরাহ্ন

ইনুর পক্ষে আমবাড়ীয়া ইউনিয়নে জাসদ-আওয়ামীলীগ-যুবলীগসহ মহাজোটের সম্মিলিত মিছিল

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৮ ডিসেম্বর, ২০১৮
  • ৬৪৭ পড়া হয়েছে

প্রবাস থেকে পাঠিয়েছেন গিয়াস উদ্দীন

মুক্তকথা সংবাদকক্ষ।। প্রবাসে বসবাসরত জাসদ নেতা গিয়াসউদ্দীন “নিউজটিভিবাংলা”র এ খবরটি আমাদের কাছে পাঠিয়েছেন পুনঃপ্রকাশের জন্য। খবরের গুরুত্ব অনুধাবন করে এখানে আমরা তা পুনঃপ্রকাশ করলাম। প্রচারণার শেষ দিন হিসেবে গতকাল মিরপুরে মিছিল হয় মহাজোট সরকারের সফল তথ্যমন্ত্রী হাসানুল হক ইনুর সমর্থনে। বিশেষভাবে উল্লেখ্য যে, গতকাল জাসদ-আওয়ামীলীগসহ মহাজোটের অন্যান্য শরিক সম্মিলিতভাবে মিছিল বের করে। মিছিলটি আমবাড়িয়া ইউনিয়নের হালসা বাজারসহ বিভিন্ন সড়কে ঘুরে। মিছিল শেষে আমবাড়িয়া ইউনিয়ন চেয়্যারমান মশিউর রহমান বলেন আমাদের সবাই মিলে নৌকা মার্কায় ভোট দিয়ে ইনু ভাইকে জয়যুক্ত করতে হবে। তিনি আরও বলেন জোট সরকারের মাননীয় সফল তথ্যমুন্ত্রী জাসদ সভাপতি হাসানুল হক ইনু এলাকায় প্রতিটি গ্রামে রাস্তা ঘাট পাকা করে দিয়েছেন। ঘরে ঘরে বিদ্যুৎ পৌছায়ে দিতে সক্ষম হয়েছেন। পুরনো দ্বন্দ্ব ভুলে একতাবদ্ধভাবে নৌকায় ইনুকে ভোট দেওয়ার জন্য তিনি আহবান জানান।
আমবাড়িয়া ইউনিয়ন জাসদের সাধারন সম্পাদক বলেন এই ইউনিয়ন এক সময় অচল ছিল। দিনে দুপুরে চাঁদা দিতে হয়েছে। ইনু ভাই দায়ীত্বে আসার পর এলাকা সন্ত্রাস চাঁদাবাজি মুক্ত হয়েছে। তাই সকলে মিলে নৌকা মার্কায় ইনুভাইকে ভোট দিতে তিনিও অনুরোধ জানান। এলাকা দুর্ণীতি সন্ত্রাস মুক্ত করতে হলে ইনু ভাইকে নৌকা প্রতিকে ভোট দিয়ে জয়যুক্ত করুন।
সভায় আরো উপস্থিত ছিলেন আমবাড়ী ইউপি চেয়ারম্যান ও ইউ পি জাসদ সভাপতি মশিউর রহমান মিলন, ইউ পি জাসদ সেক্রেটারি শিলু, আমবাড়ীয়া ইউপি আওয়ামীলীগের সেক্রেটারি মিলন চৌধুরি, মিরপুর উপজেলা কৃষক লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মুশারেফ হোসেন মুসা, বডিচিপের ডা: পলাশ, আওয়ামী যুবলীগের সভাপতি রাকিব আহম্মেদ, যুবলীগের সেক্রেটারি মুখেশ, আওয়ামী লীগের বাবু, কলেজ ছাত্র লীগের সভাপতি সাদ্দাম হোসেন ইউনিয়ন জাসদ ছাত্রলীগ নেতা তারিক। সূত্র-গিয়াসউদ্দীন, নিউজটিভিবাংলা

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT