1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নির্বাচনী ফলাফল প্রত্যাখান করলেন ঐক্যফ্রন্ট প্রার্থী নাসের রহমান - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৪১ পূর্বাহ্ন

নির্বাচনী ফলাফল প্রত্যাখান করলেন ঐক্যফ্রন্ট প্রার্থী নাসের রহমান

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২ জানুয়ারী, ২০১৯
  • ১৯৮ পড়া হয়েছে

মৌলভীবাজার সংবাদদাতা।। মৌলভীবাজার-৩ (মৌলভীবাজার সদর ও রাজনগর) আসনে ঐক্যফ্রন্ট মনোনীত ধানের শীষের প্রার্থী ও জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান ভোট কারচুপি হয়েছে উল্যেখ করে সেটি প্রত্যাখ্যান করে ফলাফল বাতিলের দাবি জানিয়েছেন। সোমবার বিকেলে মৌলভীবাজার সদর উপজেলার বাহারমর্দানস্থ নিজ বাসভবনে আয়োজিত প্রেস বিফ্রিং করে তিনি এ দাবি জানান। তিনি এবিষয়ে জেলা রিটার্নিং কর্মকর্তার কাছে লিখিত আবেদন করেছেন বলেও জানিয়েছেন।
প্রেস বিফ্রিংয়ে লিখিত ও মৌখিক বক্তব্যে তিনি সাংবাদিকদের বলেন এটি ইতিহাসের একটি জঘন্যতম নির্বাচন। এই নির্বাচনে ভোট চুরি ছিনতাইয়ের নতুন নতুন বৈশিষ্ট আর প্রহসন জনগণ প্রত্যক্ষ করল। তিনি অভিযোগ করেন এই নির্বাচনী আসনে বহু কেন্দ্রে ভোট চুরি নয়- ডাকাতির ঘটনা ঘটেছে। ভোটের দিন সকাল সাড়ে ১০টা পর্যন্ত শান্তিপূর্ণ পরিবেশ বজায় ছিল। সকাল সাড়ে ১০টা থেকে ১১টার পর থেকে ক্ষমতাসীন দলের লোকজন বাহির থেকে সীল মেরে আনা নৌকার ব্যালট কেন্দ্রের বাক্সে ভরতে থাকে। আওয়ামীলীগ, পুলিশ, বিজিবি, রেব একজোট হয়ে আমার নির্বাচনী ফলাফল পাল্টে দিয়েছে বলে তিনি অভিযোগ করেন।
তিনি নির্বাচনী ফলাফলকে বানোয়াট উল্লেখ করে তা প্রত্যাখান করেন এবং তা বাতিলের জন্য নির্বাচন কমিশনের প্রতি দাবি জানিয়েছেন। তিনি আরো বলেন,  রাজনগর ও মৌলভীবাজারে নির্বাচনের আগের দিন থেকে নির্বাচনের দিন পর্যন্ত পুলিশ ও আওয়ামী লীগের ক্যাডাররা জেলা বিএনপি নেতা মোয়াজ্জেম হোসেন মাতুক,  সৈয়দ ফয়সল আহমদ,  মশিদুল হোসেন,  আব্দুস সহিদ মেম্বার,  ফখরুল ইসলামসহ শতাধিক নেতাকর্মীদের বাড়িতে হামলা চালায়। এছাড়া নেতাকর্মীদের বাড়ি বাড়ি পুলিশের হয়রানী অব্যাহত রয়েছে।
এসময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান, জেলা বিএনপির সহ-সভাপতি আব্দুল মুকিত, আশিক মোশারফ, মোয়াজ্জেম হোসেন মাতুক, বকসি মিছবাহ উর রহমান, হেলু মিয়া, ফখরুল ইসলাম, এড. মামুনুর রশিদ, মনোয়ার আহমদ রহমান, পিপলু আব্দুল হাই সৈয়দ ফয়ছল আহমদ প্রমুখ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT