1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
লাউয়াছড়ায় ট্রেন থেকে ছিটকে পড়ে উভয় পা হারালো যুবক - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:১৭ অপরাহ্ন

লাউয়াছড়ায় ট্রেন থেকে ছিটকে পড়ে উভয় পা হারালো যুবক

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৪ জানুয়ারী, ২০১৯
  • ২৫৯ পড়া হয়েছে
পা গেছে কাটা

মৌলভীবাজার থেকে আব্দুল ওয়াদুদ।। দেশের পর্যটন জেলা হিসেবে খ্যাত মৌলভীবাজারের শ্রীমঙ্গল উপজেলার লাউয়াছড়া জাতীয় উদ্যানের ভিতর দিয়ে চলন্ত “জালালাবাদ” নামের একটি ট্রেনের দরজায় দাড়িয়ে থাকা এক যুবক ছিটকে পড়ে নিজের দুটি পা হারিয়েছে। ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল সাড়ে ১০টার দিকে। ট্রেনের চাকায় পিষ্ট হয়ে দুটি পা হারানো মো সোহেল মিয়া (২২) জেলার রাজনগর উপজেলার পশ্চিম খাস (নিজগাঁও)গ্রামের বাসিন্দা বলে জানা গেছে।
এখানকার স্থানীয়রা জানায়, বৃহস্পতিবার সকালে লাউয়াছড়া রেল ক্রসিং হতে ৭শ গজ অদুরে ওই ট্রেন থেকে ওই যুবক পড়ে যায়। লোকজন কাছে গিয়ে দেখতে পান ট্রেন থেকে ছিটকে পড়া যুবকটের উভয় পা কেটে গেছে। তাৎক্ষনিক অবস্থানরত ট্যুরিস্ট পুলিশ সদস্যদের সহায়তায় তাকে আহত ও প্রচুর রক্তক্ষরণ অবস্থায় উদ্ধার করে রেলওয়ে থানা ও কমলগঞ্জ স্বাস্থ্যকমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দেবার পর মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে প্রেরণ করেন।
শ্রীমঙ্গল রেলওয়ে থানা অফিসার ইনচার্জ মোঃ আলীম উদ্দীন জানান, আখাউড়া থেকে সিলেটগামী জালালাবাদ ট্রেনে আরোহনকারী সোহেল মিয়া বাড়ি যাবার পথে লাউয়াছড়ায় গেলে ওইদিন বেলা সাড়ে ১০ টার দিকে ট্রেনের দরজা থেকে পড়ে গিয়ে তার ২টি পা কেটে যায়। খবর পেয়ে তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট হাসপাতালে পাঠানো হয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT