1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির বাড়িতে ডাকাতি - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১০:৩১ অপরাহ্ন

ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতির বাড়িতে ডাকাতি

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১২ জানুয়ারী, ২০১৯
  • ২৫৩ পড়া হয়েছে

রাজনগরে ডাকাতি, ৯০ভরি স্বর্ণসহ ৪০লাখ টাকার মালামাল লুট

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজারের রাজনগর উপজেলার ফতেপুর ইউনিয়নের হামিদপুর গ্রামের স্থানীয় ওয়ার্ড আ’লীগ সভাপতি খছরু আহমদ চেরাগ এর বাড়িতে এক দূর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এসময় ডাকতরা হামলা চালিয়ে এজনকে আহত করেছে।
স্থানীয় সূত্র জানায়, শুক্রবার দিবাগত রাত ১টা ৪৫ মিনিটের সময় ১৪/১৫ জনের একদল মুখোশধারী ও মুখ খোলা ডাকাত বাহিরের গ্রীল কেটে ঘরের দরজা ভেঙ্গে ভিতরে ঢুকে। ডাকতদের আওয়াজ শুনতে পেরে ঘরের সবাই জেগে উঠে চিৎকার দিতে চাইলে অস্ত্রের মুখে ঘরে থাকা পুরুষ-মহিলাসহ ১১ জনকে জিম্মি করে তারা। এসময় চেরাগের ভাই কওছর আহমদ এর মাথায় রড দিয়ে আঘাত করলে তিনি মারাত্বক আহত হন। পরে ঘরে থাকা ৯০ভরি স্বর্ণ নগদ ৩ লাখ টাকা, ২টি টিভি ও ৬টি মোবাইল ফোনসহ প্রায় ৪০ লাখ টাকার মালামাল লুঠ করে নিয়ে যায়। বাড়ির মালিক খছরু আহমদ চেরাগ জানান, ১৫জনের একদল ডাকাতদের মধ্যে কয়েকজনের মুখোশ পড়া ছিলনা। তিনি আরো জানান, তার ভাই কওছরকে রড দিয়ে মাথায় আহত করে ৪০ লাখ টাকার মালামাল লুট করেছে।
স্থানীয় ইউপি সদস্য এমদাদুল হক টিটু জানান, চেরাগ মিয়ার এক ছেলে যুক্তরাজ্য ও আরেক ছেলে স্পেনে বসবাসসহ যৌথ পরিবারের আরো দুই ভাই প্রবাসে থাকেন। ১৫জনের একদল ডাকাত সাইকে জিম্মি করে নগদ টাকাসহ সব মালামাল লুট করে। রাজনগর থানার ওসি (তদন্ত) আবুল কালাম বিষয়টি নিশ্চিত করে জানান, ওই রাতে ডাকাত পড়ছিল। ঘটনার খবর পেয়ে তাৎক্ষনিক পুলিশ ফোর্স পাঠিয়ে গ্রামের
আশপাশে অভিযান চালানো হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT