1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ক্যান্সার কোন মরণব্যাধি নয় -ডা. রেড্ডি - মুক্তকথা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩:৫৮ অপরাহ্ন

ক্যান্সার কোন মরণব্যাধি নয় -ডা. রেড্ডি

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩৫২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মাত্র দুটি কাজ করলেই ক্যান্সার উধাও! এমন তথ্যের উল্লেখ করে, ওশ  স্টেট মেডিকেল ইউনিভার্সিটি, মস্কো, রাশিয়ার ক্যান্সার বিশেষজ্ঞ ডা. গুপ্তপ্রসাদ রেড্ডি(বি ভি) এর নামে আমাদেরই এক সুহৃদ ক্যান্সার নিরাময় সংক্রান্ত একটি খবর পাঠিয়েছেন। বলতে হবে খবরটি যুগান্তকারী। খবরটির যথার্থতা যাচাই করার চেষ্টা করতে গিয়ে দেখতে পাই গণমাধ্যম ও বিভিন্ন নামী-দামী সংবাদ মাধ্যমও এ খবরটিকে একই শিরোনামে প্রকাশ করেছে। তাদের দেখে আমরাও আস্তাবান হলাম খবরটি প্রকাশ করতে।
ওশ স্টেট মেডিকেল ইউনিভার্সিটি, মস্কো,  রাশিয়ার ক্যান্সার বিশেষজ্ঞ ডা. গুপ্তপ্রসাদ রেড্ডি (বি ভি) বলেছেন, ক্যান্সার কোনো মরণব্যাধি নয়, কিন্তু মানুষ এই রোগে মারা যায় শুধুমাত্র উদাসীনতার কারণে। তার মতে, মাত্র দুটি উপায় অনুসরণ করলেই উধাও হবে ক্যান্সার। উপায়গুলো হচ্ছে:-
১. প্রথমেই সব ধরনের সুগার বা চিনি খাওয়া ছেড়ে দিন। কেননা, শরীরে চিনি না পেলে ক্যান্সার সেলগুলো এমনিতেই বা প্রাকৃতিকভাবেই বিনাশ হয়ে যাবে।
২. এরপর এক গ্লাস গরম পানিতে একটি লেবু চিপে মিশিয়ে নিন। টানা তিন মাস সকালে খাবারের আগে খালি পেটে এই লেবু মিশ্রিত গরম পানি পান করুন। উধাও হয়ে যাবে ক্যান্সার।
মেরিল্যান্ড কলেজ অব মেডিসিন- এর একটি গবেষণায় বলা হয়েছে, কেমোথেরাপির চেয়ে এটি হাজার গুণ ভাল।
৩. প্রতিদিন সকালে ও রাতে তিন চা চামচ অর্গানিক নারিকেল তেল খান, ক্যান্সার সেরে যাবে।
চিনি পরিহারের পর নিচের দুটি থেরাপির যেকোনো একটি গ্রহণ গ্রহণ করুন। ক্যান্সার আপনাকে ঘায়েল করতে পারবে না। তবে অবহেলা বা উদাসীনতার কোনো অজুহাত নেই।
উল্লেখ্য, ক্যান্সার সম্পর্কে মানুষকে সচেতন করতে ডা. গুপ্তপ্রসাদ গত পাঁচ বছর ধরে সামাজিক যোগাযোগ মাধ্যমসহ বিভিন্ন মাধ্যমে এই তথ্যটি প্রচার করছেন। সূত্র: রেডিট

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT