1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাংবাদিক মতিউরের স্থান অপূরণীয় - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৫:০৮ পূর্বাহ্ন

সাংবাদিক মতিউরের স্থান অপূরণীয়

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ ফেব্রুয়ারী, ২০১৯
  • ১৯০ পড়া হয়েছে

মশাহিদ আহমদ।। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আলহাজ্ব মতিউর রহমানের অকাল মৃত্যুতে শোক সভা ও দোয়া মাহফিল অনুষ্টিত হয়েছে অনলাইন প্রেসক্লাব কার্যালয়ে গত ৫ ফেব্রুয়ারী সকাল ১১টায়। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব সভাপতি মশাহিদ আহমদের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খানের সঞ্চালনায় স্মৃতি চারণ করে বক্তারা বলেন- মতিউর রহমানকে সবাই চিনতেন, তার ভালো দিক সম্পর্কে জানতেন। সাংবাদিকদের অধিকার আদায়ে সব সময় আন্দোলন সংগ্রাম করেছেন।


বক্তারা আরো বলেন- অল্প আয়ে কিভাবে সন্তুষ্ট থাকতে হয় তিনি জানতেন। জেলায় কর্র্মরত সাংবাদিকদের সাথে তার ছিল নিবিড় সম্পর্ক। এ সময় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- জেলা সাংবাদিক ফোরামের সাধারণ সম্পাদক এডভোকেট নুরুল ইসলাম শেফুল, দুর্নীতিমুক্তকরণ বাংলাদেশ ফোরাম মৌলভীবাজার জেলা শাখার সভাপতি মাহমুদুর রহমান, সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সহ-সভাপতি ও বিশিষ্ট কলামিস্ট এহসান বিন মুজাহির, সিনিয়র সদস্য ও দীপ্তনিউ সম্পাদক দুরুদ আহমদ, সাংগঠনিক সম্পাদক আব্দুল বাছিত খান, অর্থ সম্পাদক আব্দুল মুকিত ইমরাজ, সাংবাদিক মামুনুর রহমান চৌধুরী মসু, মেরাজ আলী, ডাঃ জুয়েল আহমদ, আবুল কালাম, হুমায়ুন রহমান বাপ্পি, মঈনুল হক, রুবেল রানা চৌধুরী, আব্দুস সামাদ ও কবি পলাশ দেব নাথ প্রমুখ।
মৌলভীবাজার অনলাই প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও দৈনিক নতুনদিন পত্রিকার মৌলভীবাজার জেলা প্রতিনিধি আব্দুল বাছিত খানের মোনাজাতের মাধ্যমে অনুষ্টানের সমাপ্তি হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT