1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা যুবলীগের ১০১সদস্যের কার্যনির্বাহী কমিটি - মুক্তকথা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১১:৪৬ অপরাহ্ন

জেলা যুবলীগের ১০১সদস্যের কার্যনির্বাহী কমিটি

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৯ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৯০৬ পড়া হয়েছে

মৌলভীবাজারে যুবলীগের কার্য নির্বাহী কমিটিতে ১০১ সদস্য

সভাপতি নাহিদ, সম্পাদক সুমন

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজার জেলা যুবলীগের ১০১ সদস্যের কার্য নির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। কমিটিতে নাহিদ আহমদকে সভাপতি ও সৈয়দ রেজাউর রহমান সুমনকে সাধারণ
সম্পাদক করে ১০১ সদস্যের এ কার্য নির্বাহী কমিটি অনোমদন দেয় কেন্দ্রিয় কমিটি। সম্প্রতি আওয়ামী যুবলীগের কেন্দ্রিয় সভাপতি মোহাম্মদ ওমর ফারুক চৌধুরী ও সাধারণ সম্পাদক মোঃ হারুনুর রশীদ স্বাক্ষরিত একটি প্যাডে এ অনুমোদন দেয়া হয়।
গত ৪ঠা মে ২০১৭ ইং তারিখে জেলা যুবলীগের ত্রি-বার্ষিক কাউন্সিলে নির্বাচিত কার্য নির্বাহী কমিটিকে পরবর্তী ৩ বছরের কার্যভারের জন্য অনুমোদন দেয়া হয়। কমিটির অন্যান্য সদস্যদের মধ্যে সহ-সভাপতি পদে ১১জন, যুগ্ন সাধারণ সম্পাদক পদে ৩জন, সাংগঠনিক সম্পাদক পদে ৫জন ও অন্যান্য পদসহ সদস্য পদে আরো ৩৬ জনের নাম প্রকাশ করা হয়। কার্য নির্বাহী কমিটির সদস্যদের মধ্যে সহ-সভাপতি হলেন- বিকাশ ভৌমিক, মুহিবুর রহমান কাবুল, সৈয়দা সানজিদা শারমিন, মুজিবুর রহমান মুজিব, মহি উদ্দিন চৌধুরী ফাহিম, আনোয়ার হোসেন, এডভোকেট জাহাঙ্গির আলম, শাহিন আহমদ, শামীম আহমদ, মোঃ নাজমুল হক সেলিম ও সুজিত চন্দ্র দাশ। যুগ্ন সম্পাদকরা হলেন-সৈয়দ সেলিম হক,পান্নাদত্ত ও আব্দুল মুমিত। সাংগঠনিক সম্পাদক পদে যাদের নাম ঘোষনা করা হয়েছে তারা হলেন-সুমেশ দাশ যিশু, শেখ রুমেল আহমদ, কয়ছল আহমদ, হোসেন মোঃ ওয়াহিদ সৈকত ও গৌছ উদ্দিন নিক্সন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT