1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কুলাউড়ায় চা-শ্রমিক পরিবারকে আর্থিক অনুদান - মুক্তকথা
বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ১০:৩৪ অপরাহ্ন

কুলাউড়ায় চা-শ্রমিক পরিবারকে আর্থিক অনুদান

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ১৪ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২৬১ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদ।। মৌলভীবাজার জেলার  চা-শ্রমিকদের জীবনমান উন্নয়নের লক্ষ্যে আর্থিক অনুদান দিয়েছে সমাজকল্যাণ মন্ত্রনালয়। জেলার কুলাউড়া উপজেলায় ২হাজার ২শত ৫৮টি চা-শ্রমিক পরিবারকে এ অনুদান দেয়া হবে। প্রতিটি পরিবারকে ৫হাজার টাকা করে দেয়া হবে। প্রথম ধাপে এই  আর্থিক অনুদান দেয়া হয় গাজীপুর চা বাগানের ১৬০টি  চা-শ্রমিক পরিবারকে।
গতকাল বুধবার ১৩ই ফেব্রুয়ারি চা-শ্রমিকদের মধ্যে এ অনুদানের অর্থ বিতরণ শুরু করা হয়। কুলাউড়া উপজেলা সমাজসেবা কার্যালয়ের উদ্যোগে  এ বিতরণ অনুষ্ঠান গাজীপুর চা বাগান মন্দিরের সামনে থেকে শুরু হয়। এখানে কুলাউড়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোঃ সাদি-উর রহিম জাদিদ অতিথি হিসেবে উপস্থিত থেকে অনুদানের চেক বিতরণ করেন । এসময় আরো উপস্থিত ছিলেন কুলাউড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ নুরুল মাহমুদ ভূঁইয়া,  গাজীপুর চা বাগানের ব্যবস্থাপক কাজল মাহমুদ প্রমুখ।
কুলাউড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা মোঃ নুরুল মাহমুদ ভূঁইয়া জানান, প্রথম ধাপে ১৬০ চা-শ্রমিক পরিবারকে এ অনুদান দেয়া হয়েছে। পর্যাক্রমে আরও ১৮টি চা বাগানে আর্থিক অনুদান দেয়া হবে। মোট ১৯টি বাগানের ২হাজার ২শত ৫৮টি  চা-শ্রমিক পরিবারকে মোট ১ কোটি ১২ লক্ষ ৯০ হাজার টাকা বিতরণ করা হবে।

 

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT