1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
আগামীকাল থেকে কেমডেন-এ শুরু হতে যাচ্ছে "বৃটেন্স টপ ডিজাইনার এওয়ার্ড" - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৬:৫৯ অপরাহ্ন

আগামীকাল থেকে কেমডেন-এ শুরু হতে যাচ্ছে “বৃটেন্স টপ ডিজাইনার এওয়ার্ড”

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ২১২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। স্বাভাবিক নিয়মেই প্রতি ফেব্রুয়ারীতে অনুষ্ঠিত হয় বৃটেনের সর্বোচ্চ পোষাক নকশা শিল্পী খেতাব অনুষ্ঠান “বৃটেন্স টপ ডিজাইনার এওয়ার্ড”। এবারও আগামীকালই হতে যাচ্ছে সে অনুষ্ঠান। এ দফায় অনুষ্ঠানটি কাল থেকে শুরু হবে লন্ডনের Congress Centre, Congres Hall, 28 Great Russell Street, WC1B 3LS London, United Kingdom  এ ঠিকানায়। এই পোষাক নকশা শিল্পী কারিগরদের খেতাব প্রদানের এ সপ্তাহ পালনের মূল উদ্দেশ্য বৃটেন ও এর বাইরের দুনিয়ায় গড়ে উঠা নতুন নতুন পোষাক নকশা কারিগরদের মধ্য থেকে সর্বোচ্চ মানের মানুষটিকে খুঁজে বের করা। এ ছাড়াও সপ্তাহব্যাপী এই খেতাবানুষ্ঠান, এ পথের শিল্পীদের সংগ্রহে থাকা বিভিন্ন নমুনার পোষাক নকশাগুলিকে কিছু বিজ্ঞ বিচারকের সামনে সেরা বাচাইয়ের জন্য তুলে ধরার সুযোগ করে দেয়।
আয়োজনকারী প্রতিষ্ঠান “ফ্যাশন ফাইনেস্ট” প্রতিবছরই এ শিল্পের সাথে জড়িত সেরা সেরা খ্যাতিমানদের বিচারক হিসেবে দায়ীত্ব দিয়ে নিয়ে আসে মঞ্চে বিচারকাজ পরিচালনার জন্য। এবারের অনুষ্ঠান তাদের ৭ম অবদান। এ দফায় এই প্রথমবারের মত বিচারক হিসেবে থাকবেন এ শিল্পের সাথে জড়িত শ্রেষ্ট বিচারক বার্নার্ড কনোলি, খ্যাতিমান রীতি স্রষ্টা নিকি জনসন এবং খ্যাতিমান চিত্রগ্রাহকগন ও বিএনটিএম বিচারক মন্ডলি।
খেতাব বিতরণকারী প্রতিষ্ঠান “ফেশনস ফাইনেস্ট” এ পথের মেধাবীদের সহযোগীতায় ব্রতী হয়ে কাজ শুরু করেছিল আজ থেকে ৭বছর আগে। এটি তাদের ৭ম অনুষ্ঠান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT