1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ বাদ পড়েছেন ৩০ জন - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৮:২৮ অপরাহ্ন

মৌলভীবাজারে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ বাদ পড়েছেন ৩০ জন

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২৩ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৮০৩ পড়া হয়েছে

উপজেলা পরিষদ নির্বাচন : মৌলভীবাজারে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ বাদ পড়েছেন ৩০ জন

আব্দুল ওয়াদুদ, মৌলভীবাজার।। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে পর্যটন জেলা ও চায়ের রাজধানীখ্যাত মৌলভীবাজারে ৬ চেয়ারম্যান প্রার্থীসহ মোট ৩০ জন প্রার্থী বাদ পড়েছেন। গেল দিন যাচাই বাচাই শেষে জেলার ৭টি উপজেলায় এসব প্রার্থীর মনোনয়ন বাতিল হয়েছে। ঋণ খেলাপী,স্বাক্ষরযুক্ত তারিখ সঠিক না থাকা ও হলফনামায় স্বাক্ষর না থাকায় এসব প্রার্থীরা বাদ পড়েছেন। এর মধ্যে চেয়ারম্যান প্রার্থী ৬ জন, ভাইস চেয়ারম্যান (পুরুষ) ১৩ জন ও ভাইস চেয়ারম্যান (মহিলা) ১১ জন বাদ পড়েছেন। তবে বাদ পড়া প্রার্থীরা প্রার্থীতা ফিরে পাবার জন্য আইনী লড়াই করতে পারবেন।
মৌলভীবাজার সদর উপজেলায় চেয়ারম্যান পদে একমাত্র মনোনয়নপত্র জমাদানকারী ও আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী জেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ কামাল হোসেন এর ঋণ খেলাপির দায়ে মনোনয়নপত্র বাতিল করেছেন রিটার্নিং কর্মকর্তা মোঃ আশরাফুর রহমান। এছাড়া সদর উপজেলায় পুরুষ ভাইস-চেয়ারম্যান পদে ভিপি আব্দুল মতিন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে রাশেদা খাঁনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। রাজনগর উপজেলায় চেয়ারম্যান পদে জাসদের নূরে আলম জিকু, ভাইস-চেয়ারম্যান (পুরুষ) পদে বর্তমান ভাইস চেয়ারম্যান ফারুক আহমদ, সাইফুল আহমদ ছফু, লুৎফুর রহমান, আলাল মিয়াসহ আরো
একজন ভাইস চেয়ারম্যান (মহিলা) প্রার্থীর মনোনয়ন বাতিল করা হয়েছে। এছাড়াও কুলাউড়া উপজেলায় শুধু মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাদ পড়েছেন মোছাম্মাৎ শাহানারা আক্তার। কমলগঞ্জে চেয়ারম্যান পদে মনোনয়ন বাতিল হয়েছে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী ও কেন্দ্রীয় আওয়ামীলীগ নেতা অধ্যাপক মোঃ রফিকুর রহমান, আব্দুল আহাদ মিনার এর। ভাইস চেয়ারম্যান (পুরুষ) পদে বাদ পড়েছেন আরো দুজন।
শ্রীমঙ্গলে শুধু ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে মিতালী দত্ত, পারভীন চৌধুরী মনোনয়ন বাতিল হয়েছে। বড়লেখা উপজেলায় ৩ চেয়ারম্যান প্রার্থীর কারো মনোনয়ন বাতিল হয়নি। এ উপজেলায় ১ জন ভাইস চেয়ারম্যান (পুরুষ) প্রার্থীর মনোনয়ন বৈধ হলেও বাকি ৩ জনের মনোনয়ন বাতিল হয়েছে। মহিলা ভাইস চেয়ারম্যান পদে ২ জনের বৈধ হলেও বাতিল হয়েছেন আরো ৫জন। জুড়ী উপজেলায় চেয়ারম্যান পদে বাদ পড়েছেন কিশোর রায় চৌধুরী মনি, এম এ মুহিত ফারুক। এ উপজেলায় বৈধ প্রার্থী গুলশান আরা মিলি। ভাইস চেয়ারম্যান(পুরুষ) পদে বাদ পড়েছেন ৩ জন, মনোনয়ন বৈধ হয়েছে আরো ৩ প্রার্থীর। ভাইস চেয়ারম্যান (মহিলা) পদে ১ জন বাদ পড়লেও বৈধ হয়েছে ২ জনের।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT