1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পালাশ দেবনাথকে কবি আখ্যায়িত করে তার জন্মদিন পালিত হলো - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

পালাশ দেবনাথকে কবি আখ্যায়িত করে তার জন্মদিন পালিত হলো

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২৫ ফেব্রুয়ারী, ২০১৯
  • ৩১৭ পড়া হয়েছে

মুক্তকথা অফিস।। ১৯৪৭ থেকে ‘৭১পর্যন্ত বাংলাদেশের ইতিহাস নিয়ে লেখা কবিতা “বাংলাদেশ”এর লেখক, কবি ও সাংবাদিক পলাশ দেব নাথের ২৩তম জন্মদিন পালন করেছে ব্যতিক্রমী স্বেচ্ছাসেবী সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা(মৌজস)। লেখক ও কবি পলাশ দেবনাথ দৈনিক আলোকিত সকালের মৌলভীবাজার সদর প্রতিনিধি। তিনি মৌলভীবাজার জনকল্যাণ সংস্থা মৌজস-এরও একজন সক্রিয় সদস্য।

২৫ ফেব্রুয়ারি রাত ৮টায় মৌলভীবাজার চৌমোহনাস্থ আঁখি প্লাজার ৩য় তলায় সংস্থার অস্থায়ী কার্যালয়ে কেক কাটার মধ্য দিয়ে কবি পলাশ দেব নাথের ২৩তম জন্মদিন পালন করা হয়। এসময় উপস্থিত ছিলেন মৌলভীবাজার জেলা সাংবাদিক ফোরামের সভাপতি, দৈনিক বাংলার দিন ও মৌলভীবাজার বার্তার সম্পাদক ও প্রকাশক জেলার সিনিয়র সাংবাদিক জনাব বকসি ইকবাল আহমদ, মৌলভীবাজার জনকল্যাণ সংস্থার প্রধান উপদেষ্টা ও মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সাংবাদিক শ.ই.সরকার জবলু।
এছাড়াও আরো যারা উপস্থিত ছিলেন তারা হলেন- জনকল্যাণ সংস্থার উপদেষ্টা ও রয়েল প্রাইভেট হাসপাতালের এমডি এডভোকেট ফাহাদ এ আলম, অগ্রণী এসএমই ফাইন্যান্সিং কোম্পানী লিমিটেড মৌলভীবাজার জেলা শাখা ব্যবস্থাপক মোঃ ফারুক আহমদ, সংস্থার সিনিয়র উপদেষ্টা মোঃ আকমল হোসেন চৌধুরী, অনলাইন প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক আমাদের কন্ঠের জেলা প্রতিনিধি সাংবাদিক মশাহিদ আহমদ, দৈনিক আজকের বসুন্ধরা পত্রিকার জেলা প্রতিনিধি এবং সংবাদ বায়ান্ন ডটকমের প্রকাশক ও সম্পাদক সাংবাদিক মোঃ মোয়াজ্জেম হোসেন চৌধুরী, সংস্থার আহব্বায়ক কমিটির সিনিয়র সদস্য সাংবাদিক এম ইউ সৌরভ, জেলা দূর্ণীতি মুক্তকরণ ফোরামের সাংগঠনিক সম্পাদক চিনু রঞ্জন তালুকদার, সংস্থার সদস্য আব্দুল মুমিন, সংস্থার  অপর সদস্য কেবি খান বিজয়, মোঃ ময়নুল ইসলাম ও মোঃ পাপ্পু আহমদ প্রমূখ। ২৫শে ফেব্রুয়ারী ১৯৯৬ সালের এই দিনে কবি পলাশ দেবনাথ মৌলভীবাজার জেলার একাটুনা ইউনিয়নের দক্ষিনবালি গ্রামে জন্মগ্রহন করেন।
অনুষ্ঠানের শুরুতে সিনিয়র সাংবাদিক বকসি ইকবাল আহমদ, সাংবাদিক শ. ই. সরকার জবলু, সাংবাদিক মশাহিদ আহমদ, এড. ফাহাদ এ আলম সংস্থার পক্ষ থেকে ঢাকার চকবাজার ট্রাজেডি ও সংস্থার সদস্য আব্দুল মান্নানের পিতা রশিদ আহমেদের ইন্তেকালে শোক প্রকাশ করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT