1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মাদক ও জঙ্গী তৎপরতা রোধ করে জনগনকে আইন শৃঙ্খলার উন্নয়নে ভূমিকা রাখতে হবে - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

মাদক ও জঙ্গী তৎপরতা রোধ করে জনগনকে আইন শৃঙ্খলার উন্নয়নে ভূমিকা রাখতে হবে

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৫ মার্চ, ২০১৯
  • ২৩১ পড়া হয়েছে

প্রনিত রঞ্জন দেবনাথ।। “আইন শৃঙ্খলার উন্নয়ন একা পুলিশের পক্ষে সম্ভব নয়।” কমলগঞ্জে আইন শৃঙ্খলার উন্নয়নে আয়োজিত সভায় সহকারী পুলিশ সুপার এমন বক্তব্য রাখেন। তিনি বলেন,  মাদক ও জঙ্গী তৎপরতা রোধ করে জনগনকে আইন শৃঙ্খলার উন্নয়নে ভূমিকা রাখতে হবে। জন সংখ্যার তুলনায় পুলিশে লোকবল কম। তাই পুলিশের পাশে থেকে মাদক ও জঙ্গী তৎপরতা রোধ করে জনগনকে আইন শৃঙ্খলার উন্নয়নে ভূমিকা রাখতে হবে। মাদকের সাথে কোন পুলিশ সদস্য জড়িত থাকলে তাকেও ছেড়ে দেওয়া হবে না।
শুক্রবার, ১লা  মার্চ রাত সাড়ে ৭টায় মৌলভীবাজারের কমলগঞ্জের পতনউষার ইউনিয়নে কমলগঞ্জ থানা ও পতনউষার ইউনিয়ন পরিষদের যৌথ উদ্যোগে আয়োজিত আইন শৃঙ্খলার উন্নয়নে অনুষ্ঠিত সভায় এ কথাগুলো বলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) মো. আশরাফুজ্জামান।
পতনউষার ইউনিয়নের চেয়ারম্যান প্রকৌশলী তওফিক আহমদ বাবুর সভাপতিত্বে ও প্যানেল চেয়ারম্যান নারায়ন মল্লিক সাগরের সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিনিয়র সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) মো. আশরাফুজ্জামান। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আরিফুর রহমান, পরিদর্শক তদন্ত সুধীন চন্দ্র দাস, শমশেরনগর পুলিশ ফাঁড়ির দায়িত্ব প্রাপ্ত কর্মকর্তা পরিদর্শক (তদন্ত) অরুপ কুমার চৌধুরী ও মৌলভীবাজার পল্লী বিদ্যুৎ সমিতি কমলগঞ্জ আঞ্চলিক কার্যালয়ের এজিএম ওবায়দুল হক।
আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন বাংলাদেশ সাংবাদিক সমিতি কমলগঞ্জ ইউনিটের সভাপতি আব্দুল হান্নান, কমলগঞ্জ প্রেসক্লাবের সহসভাপতি প্রনীত রঞ্জন দেবনাথ, সাংবাদিক নুরুল মোহামিন, ব্যবসায়ী নেতা অলি আহমদ ও ইউপি সদস্য আব্দুল খালিক। বক্তারা মাদক ব্যবসা, বাড়ি ঘর ও দোকানপাঠে চুরি, বৈদ্যুতিক ট্রান্সফরমার চুরি রোধে পুলিশ সদস্যদের আরো দৃঢ় পদক্ষেপ নেওয়ার অনুরোধ জানান।
সভায় প্রধান অতিথি সিনিয়র সহকারী পুলিশ সুপার (কমলগঞ্জ-শ্রীমঙ্গল সার্কেল) মো. আশরাফুজ্জামান আরও বলেন, পুলিশ জনগনের বন্ধু। জনগন একটু সচেতন হয়ে পুলিশি কাজে সহায়তা করলে এসব চুরি ও মাদক প্রতিরোধ সহজ হবে। জনগন সেবা গ্রহনে ফাঁড়ি বা থানায় যেতে হবে। থানায় জিডি করতে কেউ হয়রানির শিকার হলে দ্রুত তাকে জানানোর অনুরোধ জানান। আর মাদককে কোন প্রকার ছাড় দেওয়া হবে না। সঠিক তথ্য প্রমাণসহ অভিযোগ দিলে বিহিত ব্যবস্থা গ্রহন করা হবে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT