1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
পূর্ব লন্ডনের ক্যানন স্ট্রিট রোড এলাকায় সন্ত্রাসী উত্তেজনা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১১:২১ অপরাহ্ন

পূর্ব লন্ডনের ক্যানন স্ট্রিট রোড এলাকায় সন্ত্রাসী উত্তেজনা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ১৬ মার্চ, ২০১৯
  • ৮৪২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদ।। গতকাল শুক্রবারের বিশেষ নামাজের সময় পূর্বলন্ডনের কেনন ষ্ট্রিট রোডের একটি মসজিদের সামনে দিয়ে ইসলাম বিরোধী ধ্বনি তুলে একটি গাড়ী চলে যাচ্ছিল। ঘননীল ফোর্ড ফিউশন ওই গাড়ীটি কেনন ষ্ট্রিট রোড হয়ে দক্ষিন দিকে যাচ্ছিল। জানা গেছে, গাড়ী থেকে নামাজীদের উদ্দেশ্যে চেঁচিয়ে বলা হচ্ছিল- মসজিদে আসছি সন্ত্রাসীরা।
‘রে ওয়ে’র ম্যাসেঞ্জার থেকে মোহাম্মদ ইকবাল হোসেন নামের এক ব্যক্তি ওয়াটসএপ গ্রুপে গতকালই এ ঘটনাটির উল্লেখ করেছেন। তিনি লিখেছেন, এ সময় স্থানীয় কিছু মানুষ গাড়ীটিকে অনুসরণ করে এবং গাড়ীর ভেতরের দূষ্কৃতিকারীকে ধরার প্রচেষ্টা চালায়। ফলে গাড়ীর ভেতর থেকে দু’জন সাদা মানুষ বেরিয়ে আসে এবং হাতে থাকা ছুরি ও হাতুরী দিয়ে প্রতিহতকারীদের উপর আক্রমন চালায়। এ ঘটনায় মানুষ জড়ো হয়ে গেলে অবস্থা বেগতি দেখে সাদা দু’জন গ্লাস ভাঙ্গা গাড়ীতে উঠে পালিয়ে যায়। এসময় সাদা ওই গাড়ীচালক ও তার সঙ্গীকে থামানো বা ধরার উদ্দেশ্যে একজন অনুসরণকারী গাড়ীর বনেটের উপর উঠে পড়লে তাকেসহ গাড়ীটি চলে যায়। তাদের আক্রমণে একজন প্রতিহতকারী মাথায় আঘাত প্রাপ্ত হন।
এ নিয়ে গতকাল সারাদিন এলাকায় খুব তীব্রমাত্রায় ভীতি ও উত্তেজনা পরিলক্ষিত হয় এবং এ উত্তেজনা বেশ কয়েকদিন চলবে বলে মনে করা হচ্ছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT