1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কমলগঞ্জে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১২:২৫ অপরাহ্ন

কমলগঞ্জে উন্নয়ন প্রকল্প পরিদর্শনে ভারতীয় হাই কমিশনার

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২১ মার্চ, ২০১৯
  • ৬৭০ পড়া হয়েছে

প্রনীত রঞ্জন দেবনাথ, কমলগঞ্জ।। ভারতীয় অনুদানে মৌলভীবাজারের কমলগঞ্জে নির্মিত চারটি উন্নয়ন প্রকল্প পরিদর্শন করেন বাংলাদেশে নিযুক্ত ভারতীয় ভারপ্রাপ্ত হাইকমিশনার ড. আর্দশ সোয়াইকা ও সিলেটের দায়ীত্বপ্রাপ্ত সহকারী হাই কমিশনার এল কৃষ্ণ মূর্তি।
গত মাসের ২৪শে ফেব্রুয়ারী রোববার, দুপুরে কমলগঞ্জ উপজেলার আদমপুর ও আলীনগর ইউনিয়নে এ চারটি উন্নয়ন প্রকল্প পরিদর্শন করা হয়। পরিদর্শনকালে উপস্থিত ছিলেন কমলগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ রফিকুর রহমান, কমলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মোহাম্মদ আরিফুর রহমান, স্থানীয় মণিপুরী নেতৃবৃন্দসহ ভারতীয় হাই কমিশনার অফিসের কর্মকর্তাবৃন্দ।
পরিদর্শনকৃত প্রকল্পগুলো হচ্ছে- আলীনগর ইউনিয়নের ২কোটি ৫৩লাখ ৩৪হাজার ৪শত টাকা ব্যয়ে নবনির্মিত তিলকপুর সার্বজনীন পূজা মন্দির ও মন্ডপ, ৮৭লাখ টাকা ব্যয়ে নির্মাণাধীন তিলকপুর ললিতমোহন-ধনবতী মহাশ্মশানঘাট, আদমপুর ইউনিয়নের ঘোড়ামারা গ্রামে মণিপুরী থিয়েটারের জন্য নিজস্ব অর্থায়নের সাথে ভারতীয় হাইকমিশনের ৩৫লাখ টাকার সহায়তায় নির্মাণাধীন আধুনিক মণিপুরী থিয়েটার স্টুডিও, নটমন্ডপ এবং নয়াপত্তন গ্রামে ৩কোটি টাকা ব্যয়ে নির্মিত মণিপুরী কালচারাল কমপ্লেক্স।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT