1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ডিসিআই-ইন্টারন্যাশনাল আটলান্টা চাপ্টার মাসিক সভা - মুক্তকথা
বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১২:০৬ অপরাহ্ন

ডিসিআই-ইন্টারন্যাশনাল আটলান্টা চাপ্টার মাসিক সভা

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২৪ মার্চ, ২০১৯
  • ৮৮৮ পড়া হয়েছে

জর্জিয়া, আটলান্টা থেকে বশীর আহমদ।। গতকাল ২০শে মার্চ শনিবার বিকেল তিনটায় স্থানীয় গ্লোবাল মলস্থ সেবা লাইব্রেরীতে ডিসিআই-ইন্টারন্যাশনাল আটলান্টা চাপ্টার-এর মাসিক সভা অনুস্টিত হয়। সভায় বর্তমান প্রজন্মকে ডিসিআই- কর্মসুচীতে আত্তীকরণ করার উপর বিশেষ গুরুত্বারোপ করা হয়।

সভায়, আগামী ২০শে জুলাই-২০১৯, শনিবার আটলান্টায় ইয়ং ভলান্টিয়ার সম্মেলন করার সিদ্ধান্ত গৃহীত হয়। আটলান্টায় অনুস্টীতব্য অত্যাসন্ন তিনটি বৈশাখী মেলায় ডিসিআই-স্টল/ব্যুথ দেয়ার সিদ্ধান্ত নেয়া হয়! বিভিন্ন দেশে যথাক্রমে বাংলাদেশ, ভারত, নেপাল, শ্রীলংকা ও নিকারাগুয়ায় ডিসিআই কার্যক্রমের চিত্র তুলে ধরা হয়। বিশেষ করে ঢাকার কল্যাণপুর বস্তিতে স্থাপিত ডিসিআই ক্লিনিক, এতিমখানা স্কুল টেলি-মেডি সেন্টার, আই-ক্যাম্প এবং সান-চাইল্ড(চাইল্ড স্পন্সর) স্কীম নিয়ে বিষদ আলোচনা হয়। আলোচনার এক পর্যায়ে জানানো হয় এতিমখানায় বর্তমানে প্রায় অর্ধশতাধিক ছাত্রী থাকায় স্থান সংকূলান কঠিন হয়ে দাঁড়িয়েছে। তবে প্রাথমিক ভাবে সান-চাইল্ড স্পন্সর স্কীমের মাধ্যমে সদস্যদের কার্যক্রমের সাথে যুক্ত করার উপর গুরত্ত্বারোপ করা হয়। পরিশেষে হাল্কা আপ্যায়নের মাধ্যমে সভার কাজ শেষ করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সর্ব জনাব ডঃ আজিজুল হক এমডি,ডঃ সৈয়দ ওয়াসিম এমডি,জনাব হারুন রশিদ, জনাব মাহবুবুর রহমান ভূঁইয়া, জনাব ডিউক হাসান,জনাব মামুন শরীফ, বাবু শ্যাম চন্দ, শ্রীমতি ইলা চন্দ, মিসেস সূলতানা আলো, মিসেস ফাহমিদা শারমীন, মিসেস রোক্সানা হক রুমী, জনাব জমীর চৌধুরী, রাবেয়া চৌধুরী ও কো-অরডিনেটর জনাব ফারুক আহমেদ সহ অন্যান্য বিশিষ্ট কমিউনিটি নেতৃবর্গ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT