1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালন

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২৭ মার্চ, ২০১৯
  • ১২৪ পড়া হয়েছে

বিশেষ সংবাদদাতা, মৌলভীবাজার।। পুষ্পস্তবক অর্পণ, বীরমুক্তিযোদ্ধাদের সম্বর্ধনা, আলোচনা সভা, শিক্ষার্থীদের শারীরিক কসরত ও সাংস্কৃতিক অনুষ্ঠানসহ নানা আয়োজনে মৌলভীবাজারে যথাযোগ্য মর্যাদায় পালিত হয়েছে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস।
২৬ মার্চ সকাল থেকে বিভিন্ন কর্মসূচি নেয় জেলা প্রশাসনসহ বিভিন্ন রাজনৈতিক পেশার মানুষ। এতে অংশগ্রহণ করেন সংসদ সদস্য নেছার আহমদ, সংসদ সদস্য(সংরক্ষিত) সৈয়দা জোহরা আলাউদ্দিন, জেলা প্রশাসক মো. তোফায়েল ইসলাম, পুলিশ সুপার মোহাম্মদ শাহজালাল, জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক মিছবাহুর রহমানসহ বীরমুক্তিযোদ্ধাগণ, জনপ্রতিনিধি, রাজনীতিবিদ, সাংবাদিক, শিক্ষক, শিক্ষার্থী, বিভিন্ন পেশাজীবি ও সর্বস্তরের জনতা। এদিকে শহরের শাহমোস্তফা একাডেমিতে আলোচনা সভা ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়। একাডেমীর প্রিন্সিপাল মোঃ ইয়ামীর আলীর সভাপতিত্বে বক্তব্য দেন বীর মুক্তিযোদ্ধা ও প্রবীন আইনজীবি এডভোকেট মুজিবুর রহমান মুজিব। এছাড়াও উপস্থিত ছিলেন, সাংবাদিক নুরুল ইসলাম শেফুল, আব্দুল ওয়াদুদ, বেলাল তালুকদারসহ অনেকে।
এদিকে রাজনগর উপজেলার সুনামপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পৃথক পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- স্থানীয় ইউপি সদস্য হুমায়ুন কবীর, যায়যায়দিনের স্টাফ রিপোর্টার আব্দুল ওয়াদুদ, স্কুলের প্রধান শিক্ষক জ্যোতির্ময় দাস, আলী আহমদ, ফয়ছল আহমদ হেলিম, পান্না বেগমসহ অনেকে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT