1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জবলু, দুরুদ ও তাজুদ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব থেকে বহিষ্কৃত - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৪:৫০ পূর্বাহ্ন

জবলু, দুরুদ ও তাজুদ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব থেকে বহিষ্কৃত

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১ এপ্রিল, ২০১৯
  • ২৭৫ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্যপদ থেকে ৩জনকে বহিষ্কার করা হয়েছে। এ মর্মে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদকের বরাতে মশাহিদ আহমদ স্বাক্ষরিত একটি পত্রে এ বহিষ্কারের বিজ্ঞপ্তি মশাহিদ আহমদেরই ফেইচবুকে প্রচার করা হয়।
ফেইচবুকে প্রচারিত বিজ্ঞপ্তির ভাষায়- “মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব-এর শৃঙ্খলা বিরোধী কার্যকলাপে লিপ্ত থাকায় শ,ই সরকার জবলু, দুরুদ আহমদ ও তাজুদুর রহমানকে বহিষ্কার করা হয়েছে সংগঠন থেকে। গত ১৯শে মার্চ ২০১৯ইং তারিখে অনুষ্ঠিত মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় উপস্থিত সকল সদস্যের মতামতের ভিত্তিতে সিদ্ধান্তক্রমে উপরোক্ত ব্যক্তিদের কার্যকলাপ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব বিরোধী প্রতীয়মান হওয়ায় তাদের বহিষ্কার করার এ সিদ্ধান্ত গৃহীত হয়।”

“গত ১৯শে মার্চ মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের দ্বি-বার্ষিক সাধারণ সভায় গত কমিটির উপদেষ্টা শ,ই সরকার জবলুকে সর্ব সম্মতিক্রমে পূণরায় উপদেষ্টা পদে মনোনীত না করার সিদ্ধান্ত গৃহীত হয় এবং মৌলভীবাজার প্রেসক্লাবের স্থায়ী সদস্য হওয়ায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব তাকে অব্যাহতি দিয়ে বহিষ্কারের সিদ্ধান্ত গৃহীত হয়। তাছাড়া শ,ই, সরকার জবলু মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের বিরুদ্ধে শৃঙ্খলা বিরোধী কর্মকান্ডে জড়িত থাকার অভিযোগে বহিষ্কার করা হয়েছে। এই বিজ্ঞপ্তি প্রকাশের পর যদি উপরোক্ত ব্যক্তিগন অনলাইন প্রেসক্লাবের নাম ভাঙ্গিয়ে কোনো প্রকার কার্যকলাপে লিপ্ত থাকেন তাদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। মশাহিদ আহমদ, সাধারণ সম্পাদক, মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব।”সূত্র:ফেইচবুক বিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT