1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ফেনীর নুসরাত জাহান হত্যা আমাদের মরমে আঘাত করেছে - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

ফেনীর নুসরাত জাহান হত্যা আমাদের মরমে আঘাত করেছে

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১২ এপ্রিল, ২০১৯
  • ৯৯৭ পড়া হয়েছে

পরিবেশ ও বন মন্ত্রী শাহাব উদ্দিন আহমদ

মুক্তকথা সংবাদ।। পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন বিষয়কমন্ত্রী মো. শাহবুদ্দিন আহমেদ বলেছেন, ফেনীর নুসরাত হত্যার ঘটনা আমাদের ব্যথিত ও মরমে আঘাত করেছে। আমাদের সামাজিকভাবে এ ধরনের ঘটনা শক্ত ও ন্যায়ভাবে প্রতিহত করতে হবে। সমাজের প্রতিটা মানুষ সচেতন হলে দেশ এগিয়ে যাবেই।
শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে আজ শুক্রবার দুপুরে ব্যবসায় প্রশাসন বিভাগের ২০ বছরপূর্তি ও পুনর্মিলনী অনুষ্ঠানের প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন মন্ত্রী।
তিনি  বলেন, আমাদের পলিথিন না ব্যবহারের প্রতি সচেতন হতে হবে। পলিথিন পরিবেশ বিপর্যয়ে অনেক ভূমিকা রাখে। আমাদেরকে পাটের তৈরি ব্যাগের ব্যবহারে উৎসাহিত হতে হবে। পাটের ব্যবহার বৃদ্ধিতে পরিবেশ, বন ও জলবায়ু মন্ত্রণালয় ইতিমধ্যে ১০ কোটি টাকা বরাদ্দ করেছে।
অনুষ্ঠানে সম্মানিত অতিথি হিসাবে বক্তব্য রাখেন শাবি উপাচার্য অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। তিনি এই  কর্মসূচী আয়োজন করার জন্য ব্যবসায় প্রশাসন বিভাগের এ্যালামনাই এ্যাসোসিয়েশকে ধন্যবাদ জানান। অনুষ্ঠান সঞ্চালনা করেন ফয়জুল্লাহ ওয়াসিফ।
অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে স্কুল অব ম্যানেজম্যান্ট এন্ড বিজনেস এডমিনিস্ট্রেশনের ডিন ও ব্যবসায় প্রশাসন বিভাগের প্রধান অধ্যাপক ড. মোছাদ্দেক আহমেদ চৌধুরী বক্তব্যে রাখেন। এ ছাড়া ব্যবসায় প্রশাসন বিভাগের এ্যালামনাই এ্যাসোসিয়েশনের সভাপতি ও অনুষ্ঠানের সভাপতি তানভির আহমেদ শাকিল, সাধারণ সম্পাদক ও অনুষ্ঠানের আহ্বায়ক মনির আহমেদ চৌধুরী, ব্যবসায় প্রশাসন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী নিজাম উদ্দিন আখন্দ, আল হারামাইন গ্রুপের এমডি এহসানুর রহমান, বারডেম হাসপাতালের সাবেক চিকিৎসক ড. এম ফয়জুদ্দীন, ব্যবসায় প্রশাসন বিভাগের সাবেক ডিন ও বিভাগীয় প্রধান অধ্যাপক ড. নজরুল ইসলাম, অধ্যাপক ড. মাযহারুল আযম মজুমদার, অধ্যাপক ড. খায়রুল ইসলাম বক্তব্য রাখেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT