1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে বিএনপির ১৫১ সদস্যের নতুন কমিটি - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:৫৩ পূর্বাহ্ন

মৌলভীবাজারে বিএনপির ১৫১ সদস্যের নতুন কমিটি

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ১৯ এপ্রিল, ২০১৯
  • ৬৫৭ পড়া হয়েছে

নতুন কমিটিতে নবীনদের সংখ্যা বেশী
সভাপতি নাসের সম্পাদক মিজান

মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজার জেলা বিএনপির ১৫১ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ কমিটি ঘোষনা করা হয়েছে। গত ১৭ এপ্রিল দলের ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর স্বাক্ষরিত একটি প্যাডে এ অনুমোদন দেয়া হয়। কমিটিতে সাবেক অর্থ ও পরিকল্পনামন্ত্রী এম সাইফুর রহমানের ছেলে, সাবেক সাংসদ এম নাসের রহমানকে সভাপতি ও মৌলভীবাজার সদর উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান মিজানকে সম্পাদক করা হয়েছে। কমিটিতে উপদেষ্টা রাখা হয়েছে সাবেক ত্রানপ্রতিমন্ত্রী এবাদুর রহমান চৌধুরী, যুক্তরাষ্ট্র প্রবাসী লুৎফর রহমান ও যুক্তরাষ্ট্র প্রবাসী আবদুল কাদির কে।
নবগঠিত এ কমিটির অন্যান্যরা হলেন-সিনিয়র সহ-সভাপতি ফয়জুল করিম ময়ুন, সহ-সভাপতি আবদুল ওয়ালী সিদ্দিকী, অ্যাড আবেদ রাজা, মো. আব্দুল মুকিত, মোয়াজ্জেম হোসেন মাতুক, নাসির উদ্দিন আহমেদ মিঠু, আশিক মোশারফ, জামি আহমদ, আতাউর রহমান লাল হাজী, বদরুল আলম, আহম্মদ হোসেন ইকবাল।
যুগ্ম সাধারণ সম্পাদক পদে মো.হেলু মিয়া, এড.আনোয়ার আক্তার চৌধুরী শিউলী, আয়াছ আহমদসহ মোট ৬ জনের নাম ঘোষনা করা হয়েছে। এছাড়াও সহ-সাধারণ সম্পাদক পদে ৫জন, সাংগঠনিক সম্পাদক পদে ৩জন, প্রচার সম্পাদক, দপ্তর সম্পাদক, অর্থবিষয়ক, আইন বিষয়কসহ আরো ২৯পদ রাখা হয়েছে। অবশিষ্টদের সম্মানিত সদস্য হিসেবে রেখে মোট ১৫১ সদস্য বিশিষ্ট এ কমিটি গঠন করা হয়। নবগঠিত কমিটির সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম নাসের রহমান সংবাদাতাকে জানান, গত কমিটি ৪৮সদস্য বিশিষ্ট ছিল। আগের কমিটির এক তৃতীয়াংশ বের হয়েছেন। এবার যারা এসেছেন অনেকেই নতুন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT