1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জর্জিয়ায় গঠিত হয়েছে বিয়ানীবাজার ইয়োথ সোসাইটি - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬:০৫ পূর্বাহ্ন

জর্জিয়ায় গঠিত হয়েছে বিয়ানীবাজার ইয়োথ সোসাইটি

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০১৯
  • ৫৭৮ পড়া হয়েছে

সোসাইটির কর্মকর্তাবৃন্দ

জর্জিয়া থেকে লিখেছেন বশির আহমদ।। জর্জিয়ায় বসবাসরত প্রবাসী বিয়ানীবাজারবাসীদের সমন্বয়ে আত্মপ্রকাশ ঘটলো সামাজিক সংগঠন বিয়ানীবাজার ইউথ সোসাইটি অব জর্জিয়া। সম্প্রতি স্থানীয় একটি রেস্তোরার অনুষ্ঠিত এক অনুষ্ঠানের মধ্য দিয়ে দেলওয়ার হোসেনকে সভাপতি ও জাহেদুর রহমানকে সাধারণ সম্পাদক করে সংগঠনটি যাত্রা শুরু করে।
নবগঠিত কমিটির অন্যান্য প্রতিনিধিরা হলেন, সহ সভাপতি আবুল কাশেম ও আবুল হাসান, সহ সাধারণ সম্পাদক কামরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক কবির আহমেদ, সহ সাংগঠনিক সম্পাদক মামুনুর রশিদ, কোষাধ্যক্ষ সাব্বির আহমদ, ক্রীড়া সম্পাদক আবু তারেক, সহ ক্রীড়া সম্পাদক জাকির হোসেন, প্রচার সম্পাদক জুনায়েদ আহমদ, সহ প্রচার সম্পাদক রেজাউল ইসলাম, সংস্কৃতি সম্পাদক হোসেন আহমদ, আপ্যায়ন সম্পাদক আমিনুল ইসলাম, সহ আপ্যায়ন সম্পাদক নাছির আহমদ।
এদিকে, নবগঠিত কমিটির দায়িত্বশীলরা সংগঠনের অগ্রযাত্রা অব্যাহত রাখতে দলমত নির্বিশেষে সকলের দোয়া ও সহযোগীতা কামনা করা হয়েছে।
লক্ষ ও উদ্দেশ্য- জর্জিয়াতে বসবাসরত বিয়ানীবাজার বাসী ঐক্যবদ্ধ হয়ে থাকা ও আমাদের ভবিষ্যত প্রজন্মকে বাংলাদেশি সংস্কৃতি সম্পর্কে অবহিত করা এবং বিয়ানীবাজারে অবস্হানরত অসহায় মানুষকে আমাদের সাধ্যমত সহযোগিতা করা। প্রেস বিজ্ঞপ্তি

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT