1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে মহিলা আইনজীবী হত্যা এবং তারপর - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৩০ অপরাহ্ন

মৌলভীবাজারে মহিলা আইনজীবী হত্যা এবং তারপর

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৩১ মে, ২০১৯
  • ৩৯৬ পড়া হয়েছে

মুক্তকথা মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজার জর্জ কোর্টের আইনজীবী সমিতির সদস্য আবিদা সুলতানা(৩৪) হত্যাকান্ডের ঘটনায় মৌলভীবাজারে ঘন্টাব্যাপী মানববন্ধন করেছে জেলা আইনজীবীর সমিতির সদস্যরা। সোমবার দুপুরে আদালত পাড়ায় অনুষ্ঠিত মানববন্ধনে জেলা আইনজীবী সমিতি’র সভাপতি এ এস এম আজাদুর রহমান’র সভাপতিত্বে সাধারণ সম্পাদক কামরেল আহমদ চৌধুরী’র পরিচালনায় বক্তব্য দেন- জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রমা কান্ত দাশ গুপ্ত,শান্তি পদ ঘোষ,রাধা পদ দেব সজল,আলতাবুর রহমান সুমন,তপন পাল চৌধুরী প্রমূখ। মানববন্ধনে বক্তারা ঘাতকদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্তমুলক শাস্থির দাবী জানান।
জানা গেছে, বাপের বাড়িতে বেড়াতে গিয়ে গত ২৬ মে (রোববার) খুন হন আবিদা। তার লাশ তার পিতার এক কক্ষে পাওয়া গেছে। বড়লেখা উপজেলার কাঠালতলীর মাধপুর এলাকার মৃত হাজী আব্দুল কাইয়ুম মেয়ে তিনি। তিন বোনের মধ্যে তিনি দ্বিতীয়।
জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক কামরেল আহমদ চৌধুরী জানান, তার বাপের বাড়িতে শুধু কেয়ার টেকাররা থাকে। তার মা আরেক বোনের বাড়ি থাকেন। পাশাপাশি পরিবারের অন্যান্য সদস্যরা বিদেশে থাকেন। ঘটনার দিন তাকে ফোনে খুজতে গিয়ে তার মোবাইল ফোন বন্ধ ছিল।
এদিকে বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিনুল হক সোমবার বিকেলে জানান, এ ঘটনায় ওই বাড়ির ভারাটিয়া তানভির আলম (৩২) কে আটক করা হয়েছে। নিহতের মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। কোন কারণে হত্যা করা হয়েছে জানতে চাইলে
তিনি বলেন, এখনো পূণাঙ্গ কোন কিছু বলা যাচ্ছে না। আমরা পুরোদমে বিষয়টি নিয়ে তদন্ত করছি।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT