1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জিয়াউর রহমানের ৩৮তম শাহদাৎ বার্ষিকী পালিত - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০২:৪৭ অপরাহ্ন

জিয়াউর রহমানের ৩৮তম শাহদাৎ বার্ষিকী পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৩১ মে, ২০১৯
  • ৯৩৫ পড়া হয়েছে

গণতন্ত্র হত্যা করে মিথ্যা মামলায় বেগম জিয়াকে কারাগারে বন্দি করা হয়েছে

-এম নাসের রহমান

মুক্তকথা মৌলভীবাজার অফিস।। মৌলভীবাজার জেলা বিএনপির সভাপতি এম নাসের রহমান বলেছেন, রণাঙ্গনের বীরমুক্তিযোদ্ধা, নির্ভীক নির্মোহ রাষ্ট্রনায়ক শহীদ জিয়ার আদর্শ, দেশপ্রেম, সততা ও কর্মনিষ্ঠা আজ জাতীয়তাবাদী শক্তির প্রেরণার উৎস। শহীদ জিয়ার অম্লান আদর্শ, দর্শন ও কর্মসূচি আমাদের স্বাধীনতা রক্ষা, বহুদলীয় গণতন্ত্র এবং দেশীয় উন্নয়ন ও অগ্রগতির রক্ষাকবচ। তিনি আরো বলেন,‘আজকে দুর্ভাগ্যের সঙ্গে দেখছি, গণতন্ত্র হত্যা করা হয়েছে। মিথ্যা মামলায় গণতন্ত্রের মাতা খালেদা জিয়াকে কারাগারে বন্দি করা হয়েছে। দেশের মানুষের ভোটাধিকার কেড়ে নিয়ে সমগ্র দেশে দুঃশাসন কায়েম করা হয়েছে’।
তিনি বলেন, তার জীবিতকালে জাতির চরম দুঃসময়গুলোতে জিয়াউর রহমান দেশ ও জনগণের পক্ষে অবস্থান গ্রহণ করেন। মহান স্বাধীনতার বীরোচিত ঘোষণা, স্বাধীনতাযুদ্ধে অসামান্য ভূমিকা এবং স্বনির্ভর রাষ্ট্র গঠনে তার অনন্য কৃতিত্বের কথা দেশবাসী ভুলেনি আজো। বিএনপির প্রতিষ্ঠাতা ও সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর ৩৮ তম শাহদাৎ বার্ষিকী উপলক্ষে মৌলভীবাজার জেলা বিএনপির উদ্যোগে আলোচনা সভা,দোয়া ও ইফতার মাহফিলে উপরোক্ত কথা বলেন তিনি।
গেল বৃহস্পতিবার শহরের একটি কমিউনিটি সেন্টারে জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান মিজানের পরিচালনায় বক্তব্য রাখেন জেলা বিএনপির সিনিয়র সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র ফয়জুল করিম ময়ুন, সহ সভাপতি এডভোকেট আবেদ রাজা, সহসভাপতি মৌলভী আব্দুল ওয়ালী সিদ্দিকী, সহসভাপতি আব্দুল মুকিত।
এসময় উপস্থিত ছিলেন- সহ-সভাপতি নাসির উদ্দিন মিঠু, বদরুল আলম, সিনিয়র সদস্য মোশারফ হোসেন বাদশা, যুগ্ম সম্পাদক হেলু মিয়া, সাংগঠনিক সম্পাদক বকশী মিসবাউর রহমান, মতিন বক্স, মুজিবুর রহমান মজনু, দপ্তর সম্পাদক ফখরুল ইসলাম,প্রচার সম্পাদক মো.ইদ্রিছ আলী, জেলা বিএনপি নেতা শামীম আহমদ, মহিতুর রহমান হেলাল, মাহমুদুর রহমান প্রমূখ। ইফতার পূর্ব আলোচনায় দলের প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৩৮তম শাহাদতবার্ষিকীতে তার আত্মার মাগফেরাত কামনা করে বিশেষ মোনাজাত করা হয়। এছাড়াও কারাবন্দি দলের চেয়ারপারসন খালেদা জিয়াকে মুক্ত করার শপথ নেন বিএনপি নেতাকর্মীরা। এসময় বিএনপি ও সকল সহযোগী সংগঠনের সহ¯্রাধিক নেতাকর্মী অংশ নেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT