1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালককে আটকিয়ে লাঞ্চিত - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৪৯ পূর্বাহ্ন

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালককে আটকিয়ে লাঞ্চিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২ জুন, ২০১৯
  • ২৫৪ পড়া হয়েছে
৫০ হাজার টাকা জরিমানা পরিশোধ করেনি বিলাস ডিপার্টমেন্টাল স্টোর

মৌলভীবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর-এর একজন সহকারী পরিচালককে আটক এবং লাঞ্চিতকরণ

বিশেষ সংবাদপরিবেশক, মৌলভীবাজার।। মৌলভীবাজারে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানকালে সংশ্লিষ্ট অধিদপ্তরের পরিচালক মোঃ আল আমিনকে আটকিয়ে শারীরিকভাবে লাঞ্চিতের ঘটনা ঘটেছে। গেল বৃহস্পতিবার নিয়মিত অভিযানকালে অতিরিক্ত দামে পণ্য সামগ্রী বিক্রি করাসহ বিভিন্ন অসাধুকারণে কয়েকটি ব্যবসায়ী প্রতিষ্টানকে জরিমানা করা হয়।
সংশ্লিষ্ট কার্যালয় জানায়, জেলা শহরের কেন্দ্রীয় সড়কস্থ বিলাস ডিপার্টমেন্টাল স্টোরকে ৫০ হাজার টাকা জরিমানার আদেশ দিলেও জরিমানার টাকা পরিশোধ না করে তারা সরকারি কাজে বাধা সৃষ্টি করে সহকারী পরিচালককে শারীরিক ভাবে লাঞ্চিত করে। এসময় সহকারী পরিচালককে কিছুক্ষণ আটকিয়ে রাখা হয়। পরে অতিরিক্ত পুলিশ রাশেদুল ইসলাম ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। বিলাস ডিপার্টমেন্টাল ষ্টোরের মালিক অহেতুক সহকারী পরিচালকের বিরুদ্ধে চাঁদাবাজির অভিযোগ তুলেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে সংশ্লিষ্ট কার্যালয় জানায়।
এছাড়াও আদালত সড়ক, কেন্দ্রীয় সড়কসহ  বিভিন্ন যায়গায় অভিযানকালে আরো ৩টি প্রতিষ্ঠানকে মোট ৮৫ হাজার টাকা জরিমানা করা হয়। মৌলভীবাজার সদর মডেল থানার পুলিশের সহযোগীতায় অভিযানকালে আদালত সড়কের রাজমহল স্টোরকে ৩০ হাজার টাকা, কেন্দ্রীয় সড়কস্থ বার্টন গ্যালারীকে ৫ হাজার টাকা, একই সড়কের এম বি ডিপার্টমেন্টাল ষ্টোরকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।
বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন অভিযানকালে পণ্য সামগ্রী মোড়কজাতকরণ বিধিমালা ২০০৭ লঙ্ঘন করে পণ্য সামগ্রী বিক্রি, অতিরিক্ত দামে পণ্য সামগ্রী বিক্রি, অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য পণ্য তৈরি করাসহ বিভিন্ন অপরাধে এসব জরিমানা করেন।
মিথ্যা অভিযোগ, সরকারি কাজে বাধা, শারীরিক ভাবে লাঞ্চিত করার কারণে তাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা করা হবে বলেন জানান এই সরকারি কর্মকর্তা।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT