1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এনটিভি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৪:৫৬ অপরাহ্ন

এনটিভি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৩ জুলাই, ২০১৯
  • ১৯৪ পড়া হয়েছে

আব্দুল ওয়াদুদ।। মৌলভীবাজারে দর্শক নন্দিত স্যাটেলাইট চ্যানেল এনটিভি’র ১৭তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। বুধবার দূপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে এনটিভি’র প্রতিষ্ঠা বার্ষিকীর কেক কেটে আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন মৌলভীবাজার-৩ আসনের সংসদ সদস্য নেছার আহমদ। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা অজিজুর রহমান, পৌর মেয়র ও জেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক মোঃ ফজলুর রহমান, মৌলভীবাজার প্রেসক্লাব সভাপতি আবদুল হামিদ মাহবুব, সাবেক সভাপতি এম এ সালাম।
এর আগে এক বর্ণাঢ্য শোভাযাত্রা শহর প্রদক্ষিণ করে। অনুষ্ঠানের শুরুতে এনটিভি পরিবারকে ফুলের তোড়া দিয়ে শুভেচ্ছা জানান প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার প্রতিনিধিসহ সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের নেতৃবৃন্দ। এসময় প্রধান অতিথি বলেন, এনটিভি শুরু থেকে বস্তুনিষ্ঠ সংবাদ প্রচার করে দেশে-বিদেশে অগণিত মানুষের জনপ্রিয়তা অর্জন করেছে। তিনি মুক্তিযুদ্ধের চেতনায় দেশ জাতীর কল্যাণে উন্নয়ন মূলক, বস্তুনিষ্ঠ ও নিরপেক্ষ সংবাদ পরিবেশন অব্যাহত থাকবে এই প্রত্যাশা ব্যক্ত করেন।
এনটিভির নিয়মিত বার্তা পরিবেশক(স্টাফ করেসপনডেন্ট) এস এম উমেদ আলীর সভাপতিত্বে ও ইত্তেফাক জেলাপ্রতিনিধি নজরুলইসলাম মুহিব’র সঞ্চালনায় সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি শাহ অলিদুর রহমানসহ অনেকেই।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT