1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ভোক্তা অধিকার অভিযানে দুই প্রতিষ্টানের জরিমানা - মুক্তকথা
মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৬:২৭ অপরাহ্ন

ভোক্তা অধিকার অভিযানে দুই প্রতিষ্টানের জরিমানা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ৫ জুলাই, ২০১৯
  • ১১০৪ পড়া হয়েছে

জিতু তালুকদার।। মৌলভীবাজার ভোক্তা অধিকার আইনে ২ প্রতিষ্টানে জরিমানা মৌলভীবাজার সদর উপজেলার কলেজ পয়েন্ট, কোর্ট রোড, শ্রীমঙ্গল রোডসহ শহরের বিভিন্ন স্থানে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিন এর নেতৃত্বে অভিযান পরিচালিত হয়, উক্ত অভিযানে ২ টি প্রতিষ্ঠানকে ৭ হাজার টাকা জরিমানা করা হয়েছে। গত ২রা জুলাই মঙ্গলবার সকাল ১০:০০ টা থেকে দুপুর ১২:০০ টা পর্যন্ত ভোক্তা অধিকার আইনের বিভিন্ন ধারায় এ জরিমানা করা হয়। 
এই অভিযানে সহযোগিতা করেন সদর মডেল থানা পুলিশ। অভিযানকালে কলেজ পয়েন্টে অবস্থিত মেসার্স আল শাওন ষ্টোরকে ৫ হাজার টাকা, শ্রীমঙ্গল রোডে অবস্থিত তাসলিম ভেরাইটিজ ষ্টোরকে ২ হাজার টাকাসহ মোট ৭ হাজার টাকা জরিমানা আরোপ ও আদায় করা হয়। 
বাণিজ্য মন্ত্রনালয়াধীন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, মৌলভীবাজার জেলা কার্যালয়ের সহকারী পরিচালক মো: আল-আমিনের পরিচালনায় উক্ত অভিযানে মেয়াদ উত্তীর্ণ ও নিষিদ্ধ খাদ্য পণ্য বিক্রয় করা সহ বিভিন্ন অপরাধে এসকল জরিমানা করা হয়। নিষিদ্ধ খাদ্য পণ্য বাজার থেকে প্রত্যাহারের কার্যক্রম অনুসারে মেসার্স আল শাওন ষ্টোর ও তাসলিম ভেরাইটিজ ষ্টোর থেকে বেশ কিছু খাদ্য পণ্য ধ্বংস করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT