1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নির্বাচন : জিতু সভাপতি হারুন সম্পাদক - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:২০ পূর্বাহ্ন

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব নির্বাচন : জিতু সভাপতি হারুন সম্পাদক

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৭ জুলাই, ২০১৯
  • ৮৪৫ পড়া হয়েছে

বাঁয়ে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নবনির্বাচিত সভাপতি জিতু তালুকদার ও ডানে সম্পাদক হারুনুর রশিদ।  ছবি: মুক্তকথা

মুক্তকথা সংবাদকক্ষ।। গতকাল শনিবার ৬ই জুলাই মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব এর কার্যকরী কমিটির নির্বাচন সম্পন্ন হয়ে গেল। শহরের চৌমোহনাস্থ দিল্লী রেষ্টুরেন্টের হলরুমে আয়োজিত পরিচিতি ও সাধারণ সভা শেষে অনুষ্ঠিত নির্বাচনে বিনা প্রতিদ্ধন্ধিতায় (২০১৯-২০২১) আগামী ২ বছরের জন্য ২৭ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কার্যকরী কমিটি নির্বাচিত হয়। নির্বাচনে জিতু তালুকদার সভাপতি ও হারুনুর রশিদ সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের আহবায়ক কমিটির উদ্যোগে সংগঠনের পৃষ্ঠপোষক উপদেষ্টা ছালেহ আহমদ সেলিমের সভাপতিত্বে ও সংগঠনের আহবায়ক সদস্য বেলাল তালুকদারের পরিচালনায় অনুষ্ঠিত পরিচিতি ও সাধারণ সভায় প্রধান অতিথি ছিলেন জেলা সাংবাদিক ফোরামের সভাপতি এবং দৈনিক বাংলার দিন পত্রিকার সম্পাদক ও প্রকাশক বকসি ইকবাল আহমদ, বিশেষ অতিথি সংগঠনের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা সাংবাদিক শ. ই. সরকার জবলু, এডভোকেট হাফিজ আব্দুল আলীম, সদস্য উপদেষ্টা সাংবাদিক ইসমাইল মাহমুদ। এছাড়াও অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সাংবাদিক সাজিদুর রহমান সাজু, সাংবাদিক নুরুল ইসলাম, সাংবাদিক হোসাইন আহমদ, সাংবাদিক মোঃ মোস্তফা উদ্দিন প্রমুখ।
পরিচিতি ও সাধারণ সভায় বক্তব্য রাখেন সংগঠনের আহবায়ক কমিটির সদস্যসচিব মোঃ তাজুদুর রহমান, পাক্ষিক কমল কুড়ি পত্রিকার সম্পাদক ও প্রকাশক পিন্টু দেবনাথ, হুমায়ূন রহমান বাপ্পী, মোনায়েম খান, আলতাফ হোসেন, চৌধুরী মোঃ মেরাজ প্রমুখ। নির্বাচিত অন্যান্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, সহ-সভাপতি আবুজার রহমান বাবলা ও শামছুল ইসলাম, যুগ্ন সম্পাদক সোহেল রানা সুমন, সহ-সাধারণ সম্পাদক আলতাফ হোসেন ও ইশরাত জাহান চৌধুরী, সাংগঠনিক সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক মোঃ মঈনুদ্দিন, অর্থ সম্পাদক মোঃ রোমান আহমদ, দপ্তর সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, সহ-দপ্তর সম্পাদক মোছাঃ হেপী বেগম, প্রচার ও প্রকাশনা সম্পাদক আহমদুল কবির জাবের, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক মোয়াজ্জেম হোসেন চৌধুরী, প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নাজমুল বারী সোহেল, সমাজকল্যাণ সম্পাদক আব্দুস শুকুর, আইন বিষয়ক সম্পাদক জীবন রহমান, সহ-আইন বিষয়ক সম্পাদক এনামুল আলম, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক চৌধুরী মোঃ মেরাজ, ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মোঃ এহছানুল হক, নির্বাহী সদস্য বেলাল তালুকদার, সৈয়দ আবুজাফর সালাউদ্দিন, মোনায়েম খান, রাকেল আনসারী, রাজন আবেদীন রাজু ও শিরিন আক্তার।
নির্বাচন পরিচালনা করেন প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা শ. ই. সরকার জবলু, পৃষ্ঠপোষক উপদেষ্টা ছালেহ আহমদ সেলিম, উপদেষ্টা ইসমাইল মাহমুদ, এডভোকেট হাফিজ আব্দুল আলীম ও সাজিদুর রহমান সাজু।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT