1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৭:০৮ পূর্বাহ্ন

যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ১৫ জুলাই, ২০১৯
  • ১০৯ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। বিপুল উৎসাহ-উদ্দীপনায় মৌলভীবাজারে পাঠক নন্দিত জাতীয় দৈনিক যায়যায়দিনের ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী পালিত হয়েছে। সোমবার দুপরে মৌলভীবাজার প্রেসক্লাবে যায়যায়দিন ফ্রেন্ডস ফোরাম, মৌলভীবাজার শাখার আয়োজনে এতে সভাপতিত্ব করেন যায়যায়দিনের স্টাফ রিপোর্টার আব্দুল ওয়াদুদ।
সাংবাদিক এমদাদুল হক’র সঞ্চালনায় এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন সাবেক সংসদ সদস্য ও জেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আজিজুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন, জেলা আ’লীগের যুগ্ন সাধারণ সম্পাদক ও পৌর মেয়র ফজলুর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন সাপ্তাহিক মুক্তকথা পত্রিকার সম্পাদক ও যুক্তরাজ্য জাসদ সভাপতি বীর মুক্তিযোদ্ধা এডভোকেট হারুনুর রশীদ, মৌলভীবাজার প্রেসক্লাবের সাধারণ সম্পাদক সালেহ এলাহী কুটি, সাবেক সাধারণ সম্পাদক এসএম উমেদ আলী, সাংবাদিক বকসি মিসবাহুর রহমান, ইমাদ-উদ-দীন প্রমূখ।
যায়যায়দিন সংবাদ পরিবেশনের ক্ষেত্রে সাহসী ভূমিকা অতীতে রেখেছিল ও এখনও রাখছে উল্যেখ করে বক্তারা বলেন, পত্রিকাটি দীর্ঘদিন যাবৎ পাঠকের মন জুড়ে আছে তার নিজ গুনে। এসময় তারা পত্রিকার উত্তরোত্তর আরো উন্নতি কামনা করেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT