1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
ছাত্র ফ্রন্টের কমিটি গঠন - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:২৫ পূর্বাহ্ন

ছাত্র ফ্রন্টের কমিটি গঠন

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২১ জুলাই, ২০১৯
  • ১৬৪ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। যুব সমাজের মাঝে সন্ত্রাস সহিংসতায় তারুণ্য বিধ্বস্ত জন্মভূমি। চলছে নারী ও শিশু নির্যাতন-হত্যা-ধর্ষণ এবং লুটপাট। এর ফলস্বরূপ ছাত্রজীবনে নেমে আসছে অন্ধকার ভবিষ্যতের ছায়া। এসব অসমতার বিরুদ্ধে লড়াইয়ের লক্ষ্যে একঝাঁক উদ্যোমী তরুণ মেধাবী ছাত্রনেতাদের নিয়ে গঠিত হয়েছে সমাজতান্ত্রিক ছাত্রফ্রন্ট, মৌলভীবাজার শহর শাখা। কাউন্সিল ও কমিটি গঠনে উপস্থিত ছিলেন জেলা সম্মেলন প্রস্তুতি কমিটির আহবায়ক রায়হান আনছারী।
কাউন্সিলে সজিবুল ইসলাম তুষারকে সভাপতি ও কাজী দেলোয়ার হোসেনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২৩সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন সহ-সভাপতি সহরা‌ওয়ার্দী, সাংগঠনিক সম্পাদক- আব্দুল মাজিদ তুহিন, দপ্তর সম্পাদক-তমা সূত্র ধর, অর্থ বিষয়ক সম্পাদক-সুমা দাশ, প্রচার ও প্রকাশনা বিষয়ক-সুলতান আহমদ, স্কুল বিষয়ক সম্পাদক-নয়ন দেব নাথ, পাঠাগার সম্পাদক- কাকলী সরকার।
অন্যান্য সদস্যরা হলেন- সীমান্ত দাস, প্রান্ত সূত্রধর, সাব্বির আহমদে, অয়ন দেব, রাফি হোসেন, মৌসুমি সরকার, সুইটি সূত্র ধর, পিয়াল দেব নাথ, নাঈন আহমেদ, ইবনে আব্বাস রোহান, ফাহমি আহমেদ, সাইদুল ইসলাম রিমন, কৃষ্ণ কান্ত বৈধ্য, কিশোর দেব।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT