1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বখাটের বিরুদ্ধে ছাত্রি মানববন্ধন, রোহিঙ্গা সন্দেহে ১জন আটক - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:০৩ পূর্বাহ্ন

বখাটের বিরুদ্ধে ছাত্রি মানববন্ধন, রোহিঙ্গা সন্দেহে ১জন আটক

সংবাদদাতা
  • প্রকাশকাল : শুক্রবার, ২৬ জুলাই, ২০১৯
  • ১২৪ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজার সরকারী মহিলা কলেজের শিক্ষার্থী  সুমাইয়া আক্তারকে লাঞ্চনাকারী বখাটে আব্দুস ছালামকে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবীতে  মানববন্ধন করেছে কলেজ শিক্ষার্থীরা। মঙ্গলবার দুপুরে শহরের আদালত প্রাঙ্গনে সাধারণ শিক্ষার্থীদের ব্যানারে এ মানববন্ধন হয়। এতে মৌলভীবাজার সরকারী কলেজ ও মহিলা কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহণ করে। সদর উপজেলার জগন্নাথপুর এলাকার বাসিন্দা আব্দুস ছালাম প্রকাশ্যে কলেজ ছাত্রী সুমাইয়াকে মারধর ও লাঞ্চিত করায় তীব্র নিন্দা জানান শিক্ষার্থীরা। অবিলম্বে বখাটে ওই যুবককে গ্রেফতার ও শাস্তির দাবি করে তারা।এছাড়া সাম্প্রতিক সময়ে দেশব্যাপি নারী ও শিশু নির্যাতনকারীদের দৃষ্ঠান্তমূলক শাস্তির দাবি করে শিক্ষার্থীরা। গত ২০শে জুলাই দুপুরে কলেজ থেকে বাড়ি ফেরার পথে শহরের বেরিরপাড় এলাকায় আব্দুস ছালাম নামের ওই বখাটে যুবক সুমাইয়াকে মারধর করে। পরে ওই ছাত্রীকে আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় ওই ছাত্রীর পিতা বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় মামলা করেছেন। আসামী ছালামকে ধরতে অভিযান অব্যাহত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

মৌলভীবাজারে রোহিঙ্গা সন্দেহে আটক-১

রোহিঙ্গা নাগরিক সন্দেহে অজ্ঞাত পরিচয়ধারী এক যুবককে আটক করেছে মৌলভীবাজার মডেল থানা পুলিশ। মঙ্গলবার সন্ধ্যার দিকে সদর উপজেলার গিয়াসনগর এলাকা থেকে ওই যুবককে আটক করা হয়। স্থানীয় ও পুলিশ সূত্রে জানা
যায়, গিয়াসনগর গ্রামের এলাকাবাসী ওই যুবকে দেখতে পান এবং জিজ্ঞাসা বাদ করেন। পরে তার কথাবার্তা ও আচরণ সন্দেহজনক হওয়ায় তারা পুলিশকে খবর দেন। খবর পেয়ে মৌলভীবাজার মডেল থানার পুলিশ ওই যুবককে আটক করে। মৌলভীবাজার মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আলমগীর হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন,আমরা আটককৃত সন্দেহভাজন রোহিঙ্গা যুবককে জিজ্ঞাসাবাদ করছি। সে আমাদের ভাষা বুঝতে পারছে না। তাই বর্তমানে তার পরিচয় ও কিভাবে এসেছে তা সনাক্ত করতে পারছি না।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT