1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সরকারী অর্থায়নে শ্রীমঙ্গলে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৬ অপরাহ্ন

সরকারী অর্থায়নে শ্রীমঙ্গলে শিক্ষার্থীদের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ৩০ জুলাই, ২০১৯
  • ৩৩৮ পড়া হয়েছে

সৈয়দ ছায়েদ আহমদ।। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে প্রধানমন্ত্রীর কার্যালয়ের অর্থায়নে সমতলের ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠীর জীবনমান উন্নয়নে গৃহিত বিশেষ এলাকার জন্য উন্নয়ন সহায়তা(পার্বত্য চট্টগ্রাম ব্যতীত) শীর্ষক প্রকল্পের আওতায় ২০১৮-১৯ অর্থ বছরে শ্রীমঙ্গল উপজেলায় প্রায় সাড়ে ৩২ লক্ষ টাকা ব্যয়ে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরন করা হয়েছে।
শুক্রবার সকালে শহরের ভানুগাছ রোডস্থ জেলা পরিষদ অডিটোরিয়ামে এ উপলক্ষ্যে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরন বিতরন করেন অনুমিত হিসাব সম্পর্কিত সংসদীয় কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

অনুষ্ঠানে উপজেলা নির্বাহী কর্মকর্তা মোঃ নজরুল ইসলাম সভাপতিত্ব করেন। এসময় আরও উপস্থিত ছিলেন উপজেলা চেয়ারম্যান রণধীর কুমার দেব, ভাইস চেয়ারম্যান প্রেমসাগর হাজরা, উপজেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি মো: আছকির মিয়া, সহকারী কমিশনার(ভুমি) শাহিদুল আলম, শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুছ ছালেক, মাধ্যমিক শিক্ষা অফিসার দীলিপ কুমার বর্ধন, প্রাথমিক শিক্ষা অফিসার সাইফুল ইসলাম, পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অর্ধেন্দু কুমার দেব ও শ্রীমঙ্গল সদর ইউনিয়নের চেয়ারমেন ভানু লাল রায় প্রমুখ।
অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলায় ক্ষুদ্র ও নৃ-গোষ্ঠী ৮৫০ জনের মাঝে শিক্ষাবৃত্তি ও শিক্ষা উপকরন বিতরন করা হয়। এর মধ্যে প্রাথমিক পর্যায়ে শিক্ষা বৃত্তি ২০০ জন, শিক্ষা উপকরণ ১০০ জন, রেইন কোট ১০০জন, মাধ্যমিক পর্যায়ে বাই সাইকেল ৫০ জন, শিক্ষা বৃত্তি ১০০ জন, শিক্ষা উপকরন ১০০ জন, স্কুল ব্যাগ ১০০ জন এবং কলেজ শিক্ষার্থী ১০০ জনের মধ্যে এসব বিতরন করা হয়।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT