1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে নবাগত এসপি’র মত বিনিময় - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:৫২ পূর্বাহ্ন

মৌলভীবাজারে সাংবাদিকদের সাথে নবাগত এসপি’র মত বিনিময়

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ৩১ জুলাই, ২০১৯
  • ৩৭৭ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। মৌলভীবাজারে নবাগত পুলিশ সুপার ফারুক আহমদ ইলেক্ট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময়ে করেছেন। এসময় সাংবাদিকদের সহযোগীতা চেয়েছেন তিনি। মঙ্গলবার দুপুরে পুলিশ সুপার কার্যালয়ের সম্মেলন কক্ষে এ মতবিনিময় অনুষ্ঠিত হয়।

এসময় সাংবাদিকদের উদেশ্যে তিনি বলেন, আপনারা সমাজের প্রান্ত লেভেলে কাজ করেন। যদিও আমরা কাজ করছি। তাই আমি ভালো কিছু করে যেতে পারলে আমাকে স্মরণ করবেন।সফলতা ব্যর্থতা সকল কিছু আল্লাহর কাছে। তিনি বলেন, আপনারা হচ্ছেন সমাজের তৃতীয় চোখ। আমি মৌলভীবাজার জেলার মানুষের মনোভাব জেনে এসেছি। এখানের আইন শৃংখলা পরিস্থিতি অনেক ভালো। জেলা পুলিশের মাধ্যমে কোন মানুষ যেন হয়রারি না হয় সে ব্যাপারে কাজ করব। জেলার উন্নয়নে শতভাগ কাজ করে যাবেন বলে আশাবাদ ব্যক্ত করেন।
সদ্য যোগদানকারী পুলিশ সুপার আরো বলেন, যৌন হয়রানি ও মাদক নিয়ে কাজ করব। থানাগুলো হবে জনবান্ধব। সাংবাদিকদের নিয়ে কথা বলতে গিয়ে তিনি বলেন, আপনারা হচ্ছেন সাবানের মত, যা চোখে দিলে জ্বলে এবং গায়ে দিলে পরিষ্কার হয়।
উপস্থিত সাংবাদিকরা এসময় বলেন, আইন শূংখলা রক্ষায় আপনি গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন বলে আমরা আশাবাদী। সাংবাদিকদের সংবাদ সংগ্রহের ক্ষেত্রে তার সহযোগীতার হাত বাড়িয়ে দেবার আহবান জানান ।
পুলিশ সুপার ফারুফ আহমদের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন) আনোয়ারুল হক, বিশেষ শাখার অতিরিক্ত পুলিশ সুপার সারোয়ার আলম, সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার রাশেদুল ইসলাম, সাবেক প্রেসক্লাব সভাপতি ও প্রবীন সাংবাদিক এম এ সালাম, প্রেসক্লাব সভাপতি আব্দুল হামিদ মাহবুব, সহ সভাপতি সৈয়দ মহসীন পারভেজ, সাধারণ সম্পাদক সালেহ এলাহি কুটি, সাবেক সাধারণ সম্পাদক ও এনটিভির স্টাফ রিপোর্টার এস এম উমেদ আলী, যুগ্ম সম্পাদক নজরুল ইসলাম মুহিব, বকসি মিছবাহ উর রহমান, ইমজা সভাপতি শাহ অলিদুর রহমান, সাধারণ সম্পাদক বিকুল চক্রবর্তীসহ অনেকে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT