1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
অবিশ্বাস্য হলেও সত্য, রাতের আঁধারে ২২৮ফুট সীমানা প্রাচীর ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা - মুক্তকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ০৮:৩৯ পূর্বাহ্ন

অবিশ্বাস্য হলেও সত্য, রাতের আঁধারে ২২৮ফুট সীমানা প্রাচীর ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তরা

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ২৪ আগস্ট, ২০১৯
  • ৯১০ পড়া হয়েছে

মৌলভীবাজারে রাতের আঁধারে লন্ডন প্রবাসীর সীমানাপ্রাচীর ভেঙ্গে দিয়েছে দুর্বৃত্তেরা। ছবি: মুক্তকথা

সৈয়দ ছায়েদ আহমদ।। এ নিয়ে থানায় মামলা হয়েছে। দুর্বৃত্তদের এখনও গ্রেপ্তার করা সম্ভব হয়নি। ঘটনাটি এরূপ, মৌলভীবাজার পৌর শহরের সেন্ট্রাল রোডস্থ মধ্যপাড়ায় লন্ডন প্রবাসী মোঃ মছব্বির মিয়া ও তার প্রতিবেশী সামিউল হকের বাসার ২২৮ফুট সীমানা প্রাচীর মধ্য রাতে ভাঙচুর করেছে কতিপয় দুর্বৃত্ত। এঘটনায় গত ২০শে আগষ্ট, মঙ্গলবার রাতে প্রবাসী মোঃ মছব্বির মিয়া’র খালাতো ভাই বাসার তত্ত্বাবধায়ক হাজী মোঃ আব্দুস সালাম বাদী হয়ে মৌলভীবাজার মডেল থানায় একটি মামলা দায়ের করেছেন(মামলা নং ২৩)। ভুক্তভোগীদের স্বজনরা ভাঙচুরের জন্য প্রতিবেশী মৃত আব্দুর রহমানের পুত্র বাবর রাহমানকে দায়ী করছেন। বাবর রহমানকে প্রধান আসামী দিয়ে আরো ৫০/৬০ জনকে অজ্ঞাতনামা আসামী করে মামলা করা হয়েছে। জানা যায়, বাবর রহমান লন্ডন প্রবাসী মোঃ মছব্বির মিয়া ও সামিউল হকের প্রতিবেশি।
প্রবাসীর স্বজনরা জানান, শনিবার দিবাগত রাত দেড়টায়  ৫০/৬০ জনের এক দুর্বৃত্তদল লন্ডন প্রবাসী মোঃ মছব্বির মিয়া’র ১০০ ফুট ও প্রতিবেশী সামিউল হকের ১২৮ ফুট বাসার সীমানা প্রাচীর ভেঙ্গে দেয়। এসময় স্থানীয়রা দেয়াল ভাঁঙ্গার আওয়াজ শুনে ঘটনা স্থলে আসলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। এতে উভয় পক্ষের প্রায় ৯লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রন্ত পরিবারের স্বজনরা জানান।
এবিষয়ে জানতে অভিযুক্ত বাবর রহমানের বাসায় গেলে তাকে পাওয়া যায়নি। পরে তার ব্যবহৃত মোবাইল ফোনে একাধিকবার কল করলে বন্ধ পাওয়া যায়। মামলার বাদী ও বাসার তত্ত্বাবধায়ক হাজী মোঃ আব্দুস সালাম বলেন, গত ১৮ই আগস্ট, রবিবার রাত দেড়টায় কোনো কারণ ছাড়াই হঠাৎ করে বাবর সন্ত্রাসীদের দিয়ে হামলা করে উভয় দেয়াল ভাঙচুর করে। এঘটনার পর থেকে সে গা ঢাকা দিয়েছে। পুলিশ এঘটনায় তাকে খুঁজছে বলে তিনি জানান। রাতের আধারের এমন ন্যাক্কারজন ঘটনায় শহরের বিশিষ্টজনসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন নিন্দা জানিয়েছেন।
এবিষয়ে মৌলভীবাজার জেলা পুলিশ সুপার ফারুক আহমদ বলেন, ভাঙচুরকারীদের গ্রেফতার করতে আমাদের অভিযান অব্যাহত আছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT