1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রী লাঞ্চিত - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:০৮ অপরাহ্ন

প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রী লাঞ্চিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪২৭ পড়া হয়েছে

মুক্তকথা সংগ্রহ।। কমলগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় কলেজ ছাত্রীকে লাঞ্চিত করে এক বখাটে। কলেজ থেকে বাড়ি ফেরার পথে সাইফুল খান নামে এক বখাটে বিউটি আক্তার নামে এক কলেজ ছাত্রীকে রাস্তায় ফেলে মারধর করেছে। এ সময় কলেজ পড়ুয়া ছাত্রীর বুকের উপর উঠে ছুরি দিয়ে আঘাতের চেষ্টাকালে সহপাঠীদের চিৎকারে বখাটে পালিয়ে যায়। লাঞ্চিত ওই ছাত্রীকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। শনিবার বিকাল ৩টায় কলেজ থেকে বাড়ি ফেরার পথে কমলগঞ্জ উপজেলার পতনঊষার ইউনিয়নের শ্রীসূর্য্য গ্রামের টিলাগড়ে এ ঘটনা ঘটে। আহত কলেজ ছাত্রী বিউটি পতনঊষার হাই স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্রী।

জানা যায়, টিলাগড় গ্রামের আব্দুল করিমের মেয়ে বিউটি আক্তার (১৮) প্রতিদিনের মতো শনিবার কলেজ থেকে বান্ধবীদের সাথে বাড়ি ফিরছিল। গ্রামের মসজিদের পাশে আসার পর শ্রীসুর্য় গ্রামের মিলন খান এর বখাটে ছেলে সাইফুল খান (২৩) রাস্তা গতিরোধ করে বিউটি আক্তারকে প্রেমের প্রস্থাব দেয়। এ সময় সে তার প্রস্তাব প্রত্যাখান করলে মিলন খাঁন ক্ষিপ্ত হয়ে প্রকাশ্যে বিউটিকে টানা হেচড়া করে মাটিতে ফেলে দেয় ও বিউটি আক্তারের বুকের উপর উঠে ধারালো ছুরি দিয়ে আঘাতের চেষ্টা করে। এ সময়ে সহপাঠিদের হাল্লা-চিৎকারে বখাটে সাইফুল খান পালিয়ে যায়। পরে সহপাঠী লুবনা বেগম, আকলিমা বেগম বিউটিকে উদ্ধার করে বাড়িতে নিয়ে আসে।
বিউটির বাবা আব্দুল করিম, সাবেক ইউপি সদস্য ওয়াজিদ আলী জানান, বিষয়টি কলেজ শিক্ষক, স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশ প্রশাসন ও কমলগঞ্জের ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তাকে মৌখিকভাবে অবহিত করা হয়েছে।
কলেজ ছাত্রীর শরীরসহ মাথার আঘাতে তার শারীরিক অবস্থার অবনতি হলে শনিবার সন্ধ্যা ৭টায় তাকে কমলগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লে­ক্সে ভর্তি করা হয়। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার মানস কান্তি সিংহ বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার খবর পেয়ে শনিবার বিকাল ৫ টায় পতনঊষার স্কুল এন্ড কলেজের সভাপতি ও ইউপি চেয়ারম্যান তওফিক আহমদ বাবু, কলেজ অধ্যক্ষ মোঃ ফয়েজ আহমদ, শমসেরনগর পুলিশ ফাঁড়ির এস.আই আনজির আহমদ ঘটনাস্থল পরিদর্শন করেন ও মেয়ের জবানবন্দি গ্রহন করেন।
পতনঊষার স্কুল এন্ড কলেজের সভাপতি তওফিক আহমদ বাবু ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বিষয়টি খুবই দুঃখজনক। এর আগেও বখাটে ঐ ছেলের বিরুদ্ধে ছাত্রীদের উত্যক্ত করার অভিযোগ রয়েছে। কমলগঞ্জের ভারপ্রাপ্ত ইউএনও সহকারী কমিশনার (ভূমি) নাসরিন চৌধুরী বলেন, ঘটনাটি আমি শোনার সাথে সাথে কমলগঞ্জ থানার ওসিকে তদন্ত পূর্ব্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য বলেছি।
এ ঘটনায় নির্যাতিত মেয়ের পরিবারের পক্ষ থেকে থানায় লিখিত অভিযোগ দাখিল করেছেন, কমলগঞ্জ থানার ওসি আরিফুর রহমান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন যে মামলার প্রস্তুতি চলছে। সূত্র: জিতু তালুকদারের ফেইচবুক

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT