1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
নিউ ইয়র্কে দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০২:৪৭ পূর্বাহ্ন

নিউ ইয়র্কে দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত

সংবাদদাতা
  • প্রকাশকাল : শনিবার, ৭ সেপ্টেম্বর, ২০১৯
  • ৫১৭ পড়া হয়েছে

নিহত শাহেদ উদ্দীন। ছবি: গণমাধ্যম থেকে সংগৃহীত

মুক্তকথা সংবাদকক্ষ।। যুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে দুর্বৃত্তের গুলিতে এক বাংলাদেশি যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোহাম্মদ শাহেদ উদ্দিন(২৭)। নিউইয়র্ক সময় সোমবার, ৩রা সেপ্টেম্বর ২০১৯ ভোরে জামাইকার রিচমন্ড হিল এলাকার একটি নাইট ক্লাবের সামনে এই ঘটনা ঘটে বলে গণমাধ্যম থেকে জানাগেছে।
ঘটনার পর শাহেদকে আশঙ্কাজনক অবস্থায় স্থানীয় জামাইকা হাসপাতালে নেয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
জানাগেছে, নিহত শাহেদ যুক্তরাষ্ট্র মুক্তিযোদ্ধা সংগঠনের সভাপতি বাবর উদ্দিনের ছেলে। তার দেশের বাড়ি চট্টগ্রামের সন্দ্বীপ উপজেলার মগধরা ইউনিয়নে।
নিউ ইয়র্ক পুলিশের একজন মুখপাত্র সংবাদ মাধ্যমকে বলেছেন, নাইট ক্লাবের সামনে দুই পক্ষের বাকবিতণ্ডার এক পর্যায়ে দুর্বৃত্তরা গুলি চালায়। গুলিবিদ্ধ শাহেদকে অজ্ঞান অবস্থায় হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
ময়নাতদন্ত শেষে মঙ্গলবার শাহেদের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। তাকে নিউ জার্সিতে সন্দ্বীপ সোসাইটির কবরস্থানে দাফন করা হবে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে। এ ঘটনায় এখনও কাউকে আটক করা যায়নি। তবে দুর্বৃত্তদের ধরতে পুলিশ এলাকাবাসীর সহযোগিতা চেয়েছে।
প্রসঙ্গত, শাহেদের বাবা বাবর উদ্দিন একজন নির্মাণ ব্যবসায়ী। শাহেদ পাঁচ ভাইয়ের মধ্যে দ্বিতীয়। তার মৃত্যুতে যুক্তরাষ্ট্রের সন্দ্বীপ কমিউনিটি শোক ও দুঃখ ভারক্রান্ত হয়ে উঠে। শাহেদের খুনিদের গ্রেপ্তারসহ দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন যুক্তরাষ্ট্র প্রবাসী সন্দ্বীপবাসীসহ প্রবাসী বাংলাদেশিগন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT