1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
একজন চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন

একজন চেয়ারম্যানের বিরুদ্ধে দূর্ণীতির অভিযোগ

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ১৩৪ পড়া হয়েছে

মৌলভীবাজার প্রেসক্লাবে সংবাদ সন্মেলন

মৌলভীবাজার সংবাদদাতা।। মৌলভীবাজার জেলার বড়লেখা উপজেলার দক্ষিণভাগ(দক্ষিণ) ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান আজির উদ্দিনের বিরুদ্ধে দূর্ণীতির বিভিন্ন অভিযোগ ও অনাস্থা এনে সংবাদ সন্মেলন করেছেন একই উইনিয়নের ইউপি সদস্যরা। সোমবার দুপুরে মৌলভীবাজার প্রেসক্লাবে লিখিত বক্তব্যে ওই ইউনিয়নের ওয়ার্ড সদস্য যুবলীগ নেতা আজিজুল ইসলাম এ অভিযোগ তুলেন।
এসময় উপস্থিত ছিলেন ইউপি সদস্য মুহিবুর রহমান, মদন সাহা, সওয়াব আলী, দেলোয়ার হোসেন দুলাল, সাহেদুল ইসলাম, আমিনুল হক ও পারুল বেগম। লিখিত বক্তব্যে বলা হয়, ওই চেয়ারম্যান ইউনিয়নের বিভিন্ন টেক্স আদায় করে ব্যাংকে জমা না দিয়ে নিজে আত্মসাৎ করেছেন।
পঠিত বক্তব্যে আরো বলেন, কাবিটা, কাবিখা, টিআর, কর্মসৃজন কর্মসূচী, এডিপি, ভুমি হস্তান্তর ফি, হোল্ডিং টেক্স, ভিজিডির টাকা আত্মসাৎসহ নানা অনিয়মের সাথে জড়িত রয়েছেন তাদের চেয়ারম্যান। এছাড়াও হাজিরা খাতায় দেয়া স্বাক্ষর জাল করে বিভিন্ন প্রজেক্ট তৈরী করে চেয়ারম্যান তা আত্মসাৎ করেছেন। তিনি নারী কেলেঙ্কারীর সাথেও জড়িত থাকার দায়ে বিভিন্ন মামলা রয়েছে তার বিরুদ্ধে। তারা বলেন দলীয় প্রভাব খাটিয়ে তিনি এসব করছেন।
বিগত ২০১৭ সালের ১৫ নভেম্বর জেলা প্রশাসক ও ২০১৯ সালের ৫ আগস্ট বড়লেখা উপজেলা নির্বাহী কর্মকর্তা বরাবর লিখিত অনাস্থা প্রস্তাবের অভিযোগ দায়ের করলেও কোনো ব্যবস্থা নেয়া হচ্ছে না। তারা সুষ্ঠ তদন্ত পূর্বক চেয়ারম্যানের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা ও তদন্তের সময় তাকে সাময়িক বরখাস্থেরও দাবি জানান।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT