1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
জেলা তালামীয সভাপতিসহ বহিস্কার ৭জন, ৯ জনকে অব্যাহতি - মুক্তকথা
শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১০:০১ পূর্বাহ্ন

জেলা তালামীয সভাপতিসহ বহিস্কার ৭জন, ৯ জনকে অব্যাহতি

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ১০৮৭ পড়া হয়েছে

মৌলভীবাজার সংবাদদাতা।। মৌলভীবাজার জেলা তালামিযের সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাকসহ ৭জনকে সংগঠনের আদর্শ ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে বাংলাদেশ আনজুমানে তালামীযে ইসলামিয়ার প্রাথমিক সদস্য পদ বাতিলসহ সংগঠন থেকে বহিস্কার করা হয়। এরই সাথে সংগঠনের স্বার্থ বিরোধী কাজে জড়িত থাকার দ্বায়ে স্ব স্ব পদ থেকে সহসাধারণ সম্পাদক রেদওয়ানুল ইসলামসহ ৯ জনকে অব্যাহতি দেওয়া হয়েছে।
গেল শনিবার, ৭ই সেপ্টেম্বর, দলের কেন্দ্রীয় পরিষদের সিন্ধান্তনুযায়ী দলের কেন্দ্রীয় সভাপতি আখতার হোসাইন জাহেদ ও সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন’র স্বাক্ষরিত দলীয় প্যাডে এই বহিস্কারাদেশ দেন। বহিস্কার আদেশ প্রাপ্তরা হলেন জেলা সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাক, সহ-সাধারণ সম্পাদক রাজন আহমদ, সহ-প্রচার সম্পাদক শফিউল আলম জুবেল, সহ-অফিস সম্পাদক কামরুল ইসলাম শাহান, প্রশিক্ষণ সম্পাদক আলী রাব্বি রতন, সহ- শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মুজিবুর রহমান আজহার, সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আলী আকবর।
অব্যাহতি আদেশ প্রাপ্তরা হলেন সহ-সাধারণ সম্পাদক রেদওয়ানুল ইসলাম, অর্থ সম্পাদক জামাল আহমদ,অফিস সম্পাদক জাহিদুল ইসলাম,সহ-তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক এমদাদুল হক সুমন, সদস্য মিসবাউর রহমান, রাজন আহমদ রাজু, নাসির খান, ফজলু হাসান, মুবাশ্বির আলী।
নাম প্রকাশ না করার শর্তে দলীয় একাধিক সূত্র জানায় ২রা সেপ্টেম্বর মৌলভীবাজার সরকারি কলেজ তালামীযের উদ্যোগে কলেজ অডিটোরিয়ামে নবীণ বরণ ও সংবর্ধনা অনুষ্ঠান হয়। অনুষ্ঠান শেষে তালামীযে ইসলামিয়া কেন্দ্রীয় পরিষদের সাধারণ সম্পাদক হুমায়ূনুর রহমান লেখন, অফিস সম্পাদক আবদুল মুহিত রাসেল, সহ-অফিস সম্পাদক তৌরিছ আলী, শাবিপ্রবি তালামীযের সভাপতি মনজুরুল করীম মহসিন গাড়ি যোগে সিলেট যাওয়ার সময় মৌলভীবাজার জেলা তালামীযের সভাপতি মুহাম্মদ আব্দুর রাজ্জাকের নেতৃত্বে জেলা তালামীযের কিছু নেতাকর্মীসহ ১৫/২০ জন তাদের গাড়ির গতি রোধ করে। এসময় গাড়িতে থাকা নেতাদের লাঠিসোটা দিয়ে মারধর করা হয় বলে জানিয়েছে ওই সূত্র।
পরে স্থানীয়দের সহযোগিতায় আহত অবস্থায় তাদেরকে সিলেটের একটি হাসপাতালে ভর্তি করা হয়। তালামীযে ইসলামিয়ার কেন্দ্রীয় সাধারণ সম্পাদক হুমায়ুনুর রহমান লেখন বহিস্কার ও অব্যাহতির সত্যতা নিশ্চিত করে মুঠোফোনে বলেন, দলীয় কাউন্সিল হওয়ার পর থেকে তাদের বিরুদ্ধে দলীয় শৃঙ্খলা ভঙ্গের নানা অভিযোগ থাকায় অব্যাহতি ও বহিস্কার করা হয়েছে। মৌলভীবাজার থেকে সিলেট যাওয়ার পথে হামলার স্বীকার হওয়ার বিষয়টি নিশ্চিত করে বলেন, কারা গাড়ি বহরে হামলা করেছে এখন পর্যন্ত সঠিক কোনো তথ্য পাওয়া যায়নি। তবে হামলাকারীদের চিহ্নিত করার জন্য আমাদের চেষ্টা চলছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT