1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কেমডেনের মল্ডেন রোডে ২জনকে হত্যা - মুক্তকথা
মঙ্গলবার, ১৯ মার্চ ২০২৪, ১০:৪৯ পূর্বাহ্ন

কেমডেনের মল্ডেন রোডে ২জনকে হত্যা

সংবাদদাতা
  • প্রকাশকাল : সোমবার, ৯ সেপ্টেম্বর, ২০১৯
  • ৮৪৭ পড়া হয়েছে

প্রিন্স অব ওয়েলস রোডের ফরেনসিক তাবু। ছবি: মুক্তকথা

বেলমন্ট রোডের ফরেনসিক তাবু। ছবি: মুক্তকথা

মুক্তকথা সংবাদকক্ষ।। শুধুই চাঞ্চল্যকর নয় রীতিমত ভীতিপ্রদ‌ও বটে। একই রাতে একজনকে গুলিকরে ‌ও একজনকে চাকু দিয়ে ঘা মেরে হত্যা করেছে দূষ্কৃতিকারীরা। স্থানীয় জনমনে সন্ত্রাস সৃষ্টিকারী অমানবিক ‌ও মর্মান্তিক এ হত্যা ঘটনাটি ঘটেছে গতকাল রোববার ৮ই সেপ্টেম্বর দিনগত মধ্যরাতের আগে ‌ও পরেই।
স্থানীয় বেলমন্ট স্ট্রীটে ২০বছর বয়সী এক মহিলাকে পুলিশ ‌ও প্যারামেডিকস মৃত পড়ে থাকতে দেখতে পায়। তাকে চাকু দিয়ে আঘাত করা হয়েছে। দূর্ভাগ্যজনক এ ঘটনাটি ঘটেছে মধ্যরাতের আগে।
পুলিশ সূত্রে জানা যায় ‌ওই মহিলা একপুত্রের মা সাকিরা বলেই পরিচিত এবং তিনি হলবর্ণ এলাকার মানুষ। আরো দু’জন মহিলাকে জখম অবস্থায় পুলিশ উদ্ধার করে হাসপাতালে পাঠিয়েছে। তাদের অবস্থা বর্তমানে ভালই। পুলিশ ৩৫ বছর বয়সী এক মহিলাকে খুনি সন্দেহে গ্রেপ্তার করেছে।
অপরদিকে একই এলাকায় প্রথম ঘটনার নিকটবর্তী মল্ডেন রোড ‌ও প্রিন্স অব ‌ওয়েলস রোডের মিলনস্থলের পাশেই গুলিবিদ্ধ এক ব্যক্তির লাশ উদ্ধার করেছে পুলিশ। অনুমান করা হচ্ছে মর্মান্তিক এ ঘটনাটি‌ও ঘটেছে মধ্যরাতের পরে। বিশ বছর বয়সী ‌ওই যুবককে হত্যা করা হয়েছে বন্দুকের গুলিতে।
ঘটনার পর থেকেই সমস্ত এলাকা পুলিশ আগলে রেখেছে এবং তদন্ত চলছে। এখন‌ও গুলির ঘটনায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি। তবে এখন‌ও এ খবর লিখা পর্যন্ত রাত সাড়ে ১২টা অবদি ঘটনাস্থল দু’টি পুলিশের ঘেরা‌ও-এ রয়েছে।
স্থানীয় পুলিশ গভীর দুঃখ প্রকাশ করেছে এবং বেদনাভারাক্রান্ত পরিবারের প্রতি সমবেদনা জানিয়েছে। পুলিশ বলেছে অহেতুক এ নমুনার হত্যাকাণ্ডকে কোন অবস্থায়ই মেনে নেয়া যায় না। এ ধরনের হত্যা বড়ই মর্মান্তিক! দুঃখ প্রকাশ ও সমবেদনা জানিয়ে বার্তা দিয়েছেন কেমডেন কাউন্সিলের লিডার কাউন্সিলার জর্জিয়া গোল্ড ও এলাকার সুপরিচিত রাজনৈতিক নেতা এমপি স্যার কেয়ার স্টারমার।
কাউন্সিল ও পুলিশ খুব ঘনিষ্টভাবে এ নিয়ে কাজ করছে। ঘটনাস্থলে এখনও পুলিশ মোতায়েন রয়েছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT