1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
কেমডেনের জোড়া খুন, পুলিশের ঘেরাও তুলে নেয়া হয়েছে - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৯:২১ পূর্বাহ্ন

কেমডেনের জোড়া খুন, পুলিশের ঘেরাও তুলে নেয়া হয়েছে

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১০ সেপ্টেম্বর, ২০১৯
  • ৯১৪ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। কেমডেনের হেভারস্টক ‌ওয়ার্ডে সংগঠিত গত ৮ই সেপ্টেম্বরের জোড়া খুনের বিষয়ে সর্বশেষ যা জানাগেছে, ‌আজ মঙ্গলবার ১০ই সেপ্টেম্বর ২০১৯, বিকেলের দিকে এলাকা থেকে পুলিশ ঘেরা‌ও তুলে নেয়া হয়েছে।
মেট পুলিশের সংবাদ সূত্রে জানা গেছে, লণ্ডন এম্বুলেন্স সার্ভিস গত রোববার ৮ই সেপ্টেম্বর মধ্যরাতের কিছু আগে, লণ্ডন উত্তর-পশ্চিম-৫ এর মল্ডেন রোডের গুলির বিষয়ে পুলিশকে খবর দেয়। সাথে সাথেই পুলিশের অস্ত্রধারী বাহিনীর লোকজন এবং বিমান এম্বুলেন্স ঘটনাস্থলে উপস্থিত হয়। তারা ২০বছর বয়সী একজন যুবককে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পায় এবং তাকে ঘটনাস্থলেই মৃত ঘোষণা করা হয়। তখন রাত ১২টা পেরিয়ে সোমবার ৯ই সেপ্টেম্বর হয়ে গেছে। তার ময়না তদন্তের তারিখ ‌ও সময় ঠিক করার কাজ চলছে। তবে এখন‌ও তার নিকটতম আত্মীয়-স্বজনকে খোঁজ করা হচ্ছে তার নিয়মানুগ সঠিক পরিচিতি পাওয়ার জন্য।

“বিশেষ ক্রাইম কমাণ্ড”এর অনুসন্ধানকারীগন হত্যাকাণ্ডের তদন্ত করবেন। পুলিশ, সাধারণ মানুষের কাছ থেকে তথ্য সহায়তার জন্য ফোন নাম্বার ১০১-এ রেফারেন্স Cad 8502/08Sep উল্লেখ করে ফোন দিয়ে পুলিশকে সাহায্যের আহ্বান জানিয়েছে।
পুলিশ এও বলেছে যে, নিজের পরিচয় গোপন রাখতে ইচ্ছুক কেউ যদি সন্দেহভাজন কোন ব্যক্তিকে অস্ত্র নিয়ে যাচ্ছে এমন দেখে থাকেন তা’হলে নিঃসন্দেহে “ক্রাইমস্টপারস” চ্যারিটিকে 0800 555 111 এই ফোন নাম্বারে জানাতে পারেন। অথবা তাদের ওয়েব সাইট- https://crimestoppers-uk.org/ -এ গিয়ে যোগাযোগ করতে পারেন। এটি শতভাগ নিশ্চিত যে, এ যোগাযোগে নিজের কোন পরিচয় দিতে হয় না।
এদিকে, ওই একই ৮ই সেপ্টেম্বর রোববার রাত ২৩:১৩মিনিটে লণ্ডন উত্তর-পশ্চিম-১ এর বেলমন্ট স্ট্রীটে একজনকে ছুরিকাঘাত করা হয়েছে বলে পুলিশকে জানানো হয়। পুলিশ সাথে সাথেই ঘটনাস্থলে উপস্থিত হয় এবং একজন উনিশোর্ধ মেয়েকে ছুরিকাঘাতে জখম দেখতে পায়। সাথে সাথে তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় লণ্ডন এম্বুলেন্স সার্ভিস পৌঁছার আগ পর্যন্ত। পরে রাত ২৩:৫৫মিনিটে মেয়েটিকে মৃত বলে ঘোষণা করা হয়। যদিও তার নিয়মানুগ পরিচিতি এখনও সামনে আসেনি তবে পুলিশ নিশ্চিত যে মেয়েটির পরিচিতি জানার মধ্যে আছে এবং তারও ময়না তদন্তের ব্যবস্থা করা হচ্ছে। এ ঘটনায় ৩৫ বছর বয়সের এক মহিলাকে সন্দেহজনক কারণে গ্রেপ্তার করা হয়েছে এবং তিনি উত্তর-লণ্ডন পুলিশ ষ্টেশনে থানা হাজতে আছেন। এ ক্ষেত্রেও পুলিশ এই রেফারেন্স নাম্বার- Cad 8249/08Sep দিয়ে ১০১এ ফোন করতে পারেন অথবা “ক্রাইমস্টপারস” চ্যারিটিকে উপরে দেয়া নাম্বারে ফোন করে পুলিশকে তথ্য দিয়ে সাহায্য করতে পারেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT