1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
গাড়ীর ধাক্কায় যুবক নিহত। চা বাগান এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যা - মুক্তকথা
শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০১:২৮ পূর্বাহ্ন

গাড়ীর ধাক্কায় যুবক নিহত। চা বাগান এলাকায় এক যুবককে পিটিয়ে হত্যা

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ২২ সেপ্টেম্বর, ২০১৯
  • ৪২৩ পড়া হয়েছে
নিহত মনির

নিহত মনির হোসেন। ছবি মুক্তকথা

শ্রীমঙ্গলের চা বাগানে পিটিয়ে যুবক হত্যা ॥ আটক-৫

এলাকায় থমথমে অবস্থা

সৈয়দ ছায়েদ আহমদ।। মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ফুলছড়া চা বাগান এলাকায় মনির হোসেন (২২) নামে এক যুবককে পিটিয়ে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এসময় তার সাথে থাকা তার বন্ধু জহির মিয়া নামের আরেক যুবককে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। রবিবার রাত সাড়ে ৯টায় উপজেলার কালিঘাট ইউনিয়নের ফুলছড়া চা বাগান এলাকায় এই ঘটনা ঘটে।
নিহত মনির হোসেন শহরতলীর মুসলিমবাগ আবাসিক এলাকার আকিল মিয়ার ছেলে এবং শহরের মিদাদ সপিং সেন্টারের ব্যবসায়ী বলে জানা গেছে। মনির হোসেনকে হত্যার খবরে মুসলিমবাগের যুবকরা উত্তেজিত হয়ে ফুলছড়া এলাকায় হামলায় চালিয়ে তাদের ৫জন সদস্য আহত হয় বলে স্থানীয়রা জানান।
শ্রীমঙ্গল থানা পুলিশ জানায়, রোববার ফুলছড়া চা বাগানে নাট মন্দিরের সামনে ঝাঁল মুড়ি খাওয়া নিয়ে মনির ও তার এক বন্ধু জহির সাথে কয়েকজন চা শ্রমিকের কথা কাটাকাটি হয়। এর জের ধরে একদল চা শ্রমিক তাকে পিটিয়ে ছড়ায় ফেলে দেয়।
খবর পেয়ে স্থানীয়রা মনিরকে ছড়া থেকে উদ্ধার করে প্রথমে শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে মৌলভীবাজার সদর হাসপাতালে নেয়ার পথে সে মারা যায়।
এ ঘটনায় পুলিশ পাঁচ জনকে আটক করেছে। আটকরা হলেন- ফুলছড়া চা বাগানের উত্তম তন্তবায়, সঞ্জীব, চন্দন, পল্পব নায়েক ও জাহাঙ্গীর। আটককৃতরা সবাই চা শ্রমিক বলে স্থানীয়রা নিশ্চিত করেছেন।
এদিকে মনিরের হত্যাকাণ্ডের ঘটনায় মুসলিমবাগ এলাকায় উত্তেজনা দেখা দেয়। রাত ১২টার দিকে উত্তেজিত মানুষদের নিয়ন্ত্রন করতে গিয়ে পুলিশ সদস্য সমর বিকাশ চাকমা, শ্রীমঙ্গল ব্যবসায়ী সমিতির সদস্য আজয় সিংহ ও আমজাদ হোসেন বাচ্চু আহত হয়েছেন।
শ্রীমঙ্গল থানার ওসি (তদন্ত) সোহেল রানা জানান, ‘উত্তেজিত এলাকাবাসীকে শান্ত করতে পুলিশের বেশ বেগ পেতে হয়েছে। আহত পুলিশ সদস্য ও ব্যবসায়ীদেরকে চিকিৎসার জন্য মৌলভীবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে’।
সিনিয়র সহকারী পুলিশ সুপার আশরাফুজ্জামান বলেন, ‘এ পর্যন্ত পাঁচ সন্দেহভাজনকে আহত অবস্থায় আটক করা হয়েছে। তাদের জিজ্ঞসাবাদ করা হবে। লাশ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে’।

,

শ্রীমঙ্গলে এনা বাসের সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত ॥ বাস ও চালক আটক

মৌলভীবাজারের শ্রীমঙ্গলে ঢাকা-সিলেট আঞ্চলিক মহা সড়কে এনা বাসের ধাক্কায় মোটরসাইকেল আরোহী অপু দেব (৩৫) নিহত হয়েছেন। এ ঘটনায় বাস (ঢাকা মেট্টো-ব-১৫-৪০১৯) ও বাস চালক কালু মিয়া (৩৫)কে আটক করেছে পুলিশ। রোববার দুপুর ১১ টার দিকে উপজেলার কালাপুর ইউনিয়নের নওয়াগাঁও এলাকায় এ ঘটনাটি ঘটে।
নিহত অপু ভূনবী এলাকার মৃত নরেন্দ্র দেবের ছেলে। তিনি মৌলভীবাজার শহরের লাইফ কেয়ার প্রাইভেট হাসপাতালের ম্যানেজার হিসাবে কর্মরত ছিলেন।
ঘটনাস্থলে সরেজমিনে গিয়ে জানা যায়, শ্রীমঙ্গল নওয়াগাঁও থেকে মোটর সাইকেল আরোহি অপু দেবকে ধাক্কা দিয়ে এনা গাড়ির চালক দ্রুত মৌলভীবাজার শহরের দিকে পালিয়ে যেতে চাইলে এ সময় স্থানীয়রা ঘটনাস্থল থেকে মোবাইল ফোনের মাধ্যমে দুর্ঘটনার খবর জানালে এলাকাবাসী ইউনিয়নের লামুয়া গ্রামে বাসটিকে আটক করে। এ সময় উত্তেজিত জনতা গাড়ীর চালককে মারধরের চেষ্টা করলে স্থানীয়রা গাড়ীর চালককে তাদের হেফাজতে নিয়ে পুলিশকে খবর দিলে পুলিশ গাড়ীর চালক ও বাসটিকে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে যান।
প্রত্যক্ষদর্শী এক যাত্রী বলেন, এনা বাস মানে এক আতংকের নাম। ঢাকা-সিলেট মহাসড়কে বেপরোয়া ভাবে গাড়ী চালিয়ে একের পর এক দুর্ঘটনা করতেছে এই এনা পরিবহন। কিন্তু কঠোরভাবে ব্যবস্থা না নেয়ায় এই দুর্ঘটনা দিন দিন বাড়ছে। তিনি বাস চালকের বিরুদ্ধে কঠোর আইনানূগ ব্যাবস্থা গ্রহনের অনুরোধ জানান।
এ ব্যাপারে শ্রীমঙ্গল থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুছ সালেক বিষয়টি নিশ্চিত করে জানান, বাস ও চালক আটক করা হয়েছে এবং চালকের বিরুদ্ধে মামলা দায়ের করা হবে।


শ্রীমঙ্গলে এনা বাসের ধাক্কায় নিহত সাইকেল আরোহী অপু দেব। ছবি: মুক্তকথা

নিহত অপু দেব। ছবি: মুক্তকথা

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT