1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
বাংলাদেশ ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) শাখার নতুন কমিটি গঠিত - মুক্তকথা
শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৪৪ অপরাহ্ন

বাংলাদেশ ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) শাখার নতুন কমিটি গঠিত

সংবাদদাতা
  • প্রকাশকাল : বুধবার, ২ অক্টোবর, ২০১৯
  • ৬৩৯ পড়া হয়েছে

মোহাম্মদ জামান ইসলাম।। বাংলাদেশ ছাত্র মৈত্রী ইসলামী বিশ্ববিদ্যালয়(ইবি) শাখার নতুন কমিটি গঠিত হয়েছে। এতে আরবি ভাষা ও সাহিত্য বিভাগের শিক্ষার্থী আব্দুর রউফকে সভাপতি এবং লোক প্রশাসন বিভাগের মুতাসিম বিল্লাহ পাপ্পুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।
মঙ্গলবার, শাখা ছাত্র মৈত্রীর ১৪তম সম্মেলনের মাধ্যমে বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের(টিএসসিসি) করিডোরে সংগঠনটির ১৪তম সম্মেলন শুরু হয়। সম্মেলনের উদ্বোধন করেন অর্থনীতি বিভাগের জ্যেষ্ঠ শিক্ষক অধ্যাপক আব্দুল মুঈদ।

সদ্য বিদায়ী সভাপতি মোর্শেদ হাবীবের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন বাংলাদেশ ছাত্র মৈত্রীর সাবেক সভাপতি বর্তমান বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি কেন্দ্রীয় পলিটব্যুরো সদস্য কমরেড নুর আহমদ বকুল।
বিশেষ অতিথি ছিলেন ছাত্র মৈত্রীর কেন্দ্রীয় সভাপতি ফারুক আহমেদ রুবেল, সাধারণ সম্পাদক কাজী আব্দুল মোতালেব জুয়েল ও সাহিত্য সংস্কৃতি ও ক্রীড়া বিষয়ক সম্পাদক অদিতি আদৃত্য সৃষ্টি।
এছাড়া উপস্থিত ছিলেন ছাত্রমৈত্রী যশোর জেলা শাখা সভাপতি শ্যামল শর্মা, কুষ্টিয়া জেলা সভাপতি ইশতিয়াক আহম্মেদ সিয়াম, চুয়াডাঙ্গা জেলা সভাপতি আলমগির হোসেন এবং ইবি শাখার প্রগতিশীল সকল ছাত্র সংগঠনের নেতৃবৃন্দ।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT