1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
সাংবাদিকের বিরুদ্ধে পুলিশকে আক্রমণের মিথ্যে মামলা - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৭:২৪ পূর্বাহ্ন

সাংবাদিকের বিরুদ্ধে পুলিশকে আক্রমণের মিথ্যে মামলা

সংবাদদাতা
  • প্রকাশকাল : মঙ্গলবার, ১৫ অক্টোবর, ২০১৯
  • ৪১২ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদ।। মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্য এবং দৈনিক সোনালী খবর পত্রিকা ও অনলাইন নিউজপোর্টাল প্রিয়সিলেট২৪ ডটকমের বড়লেখা উপজেলা প্রতিনিধি মস্তফা উদ্দিনের বিরুদ্ধে পুলিশকে আক্রমণের মামলা দিয়েছে পুলিশ। মস্তফা উদ্দীন এখন হাজতে।
আবার,  পুলিশকে আক্রমণ মামলায় মস্তফা উদ্দিনকে আসামী দেয়ার বিষয়কে নিরেট ইচ্ছেমূলক হয়রানী বলেছেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকগন। এর প্রতিবাদে মানববন্ধন ও স্মারকলিপি প্রদান করেছে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাব।
গত ১০ই অক্টোবর বৃহস্পতিবার সকাল ১১টায় মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সভাপতি জিতু তালুকদারের সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক হুমায়ূন রহমান বাপ্পীর সঞ্চালনায় মৌলভীবাজার চৌমোহনা চত্ত্বরে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও উপদেষ্টা, সিনিয়র সাংবাদিক শ. ই. সরকার জবলু, সিনিয়র সহ-সভাপতি মোঃ তাজুদুর রহমান, দৈনিক মানবকন্ঠের জেলা প্রতিনিধি বেলাল তালুকদার, কমলকুড়ি পত্রিকার সম্পাদক পিন্টু দেবনাথ, দি এশিয়ান এইজ’র কমলগঞ্জ প্রতিনিধি মোনায়েম খান, দুর্নীতি মুক্তকরণ বাংলাদেশ যুব ফোরাম মৌলভীবাজার শাখার সাধারণ সম্পাদক এম এ সামাদ, দৈনিক সোনালি কন্ঠ’র স্টাফ রিপোর্টার মইনুদ্দিন, ওপেন আই ডট কমের বার্তা সম্পাদক শাহনেওয়াজ চৌধুরী সুমন, দৈনিক খোলাচিঠির স্টাফ রিপোর্টার রোমান আহমদ, অনলাইন প্রেসক্লাবের প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক নাজমুল বারী সুহেল, সিলেট ভয়েজ’র স্টাফ রিপোর্টার এনামুল আলম প্রমুখ।


মানববন্ধনে বক্তারা বলেন, পেশাগত দায়িত্ব পালণ করতে গিয়ে কোন সাংবাদিক পুলিশ অ্যাসল্ট মামলার আসামী হয়ে হাজতবাসের ঘটনা শুধু দুঃখজনকই নয়, নিঃসন্দেহে ন্যাক্কারজনকও বটে। তাই, সাংবাদিক মস্তফা উদ্দিনকে পুলিশ অ্যাসল্ট মামলায় আসামী করার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বক্তারা ঘটনাটির সুষ্ঠু তদন্তপূর্বক প্রকৃত রহস্য উদঘাটন, তার মুক্তির ব্যাপারে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ ও তাকে আসামী করার ঘটনায় দায়ী পুলিশের বিরুদ্ধে কঠোর ব্যবস্থা গ্রহনের জোর দাবী জানান। মানববন্ধন শেষে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের নেতৃবৃন্দ পুলিশ সুপার বরাবর  স্মারকলিপি প্রদান করেন।
উল্লেখ্য, গত ১০ই আগস্ট ২০১৯ইং শনিবার বড়লেখা উপজেলার দাসেরবাজার এলাকার কুলাউড়া-চান্দগ্রাম মূল সড়কে সংঘটিত সুড়িকান্দি ও লঘাটি গ্রামবাসীর মধ্যকার সংঘর্ষের ঘটনায় বড়লেখা থানার এসআই সুব্রত কুমার দাস রহস্যজনকভাবে মৌলভীবাজার অনলাইন প্রেসক্লাবের সদস্য এবং দৈনিক সোনালী খবর পত্রিকা ও অনলাইন নিউজপোর্টাল প্রিয়সিলেট ২৪ ডটকমের বড়লেখা উপজেলা প্রতিনিধি সাংবাদিক মস্তফা উদ্দিনকে প্রধান আসামী করে পুলিশ অ্যাসল্ট মামলা দায়ের করেন। এরই প্রেক্ষিতে তিনি গত ৩ অক্টোবর আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করলে বিজ্ঞ আদালত তা নামঞ্জুর করে তাকে জেলহাজতে প্রেরণ করেন। সেই থেকে অদ্যাবধি তিনি জেলহাজতে রয়েছেন।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT