1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এই প্রথমবার টি-টোয়েন্টিতে ভারতকে হারাল বাংলাদেশ, নায়ক মুশফিক - মুক্তকথা
শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০২:২২ পূর্বাহ্ন

এই প্রথমবার টি-টোয়েন্টিতে ভারতকে হারাল বাংলাদেশ, নায়ক মুশফিক

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ৩ নভেম্বর, ২০১৯
  • ১০৯৩ পড়া হয়েছে

মুক্তকথা সংবাদকক্ষ।। টস জিতে বাংলাদেশ অধিনায়ক মাহমুদুল্লাহ বলেছিলেন, শাকিব-তামিমের অনুপস্থিতিতে নিজেদের চেনানোর এটা দারুণ সুযোগ বাকিদের সামনে।
সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে রোববার ঠিক সময়েই নয়াদিল্লিতে ভারত-বাংলাদেশের প্রথম টি-টোয়েন্টি হয়ে গেলো। বিশ ওভারের খেলায় ভারতকে এই প্রথমবার হারাল বাংলাদেশ। সেই জয়ের নায়ক হলেন মুশফিকুর রহিম। মাহমুদুল্লাহ ছয় মেরে ম্যাচ শেষ করলেও মুশফিকুরের অপরাজিত ৬০ রানই মোটা দাগে তফাত গড়ে দিল। আটটি চার ও একটি ছয় মারের মধ্য দিয়ে এ জয় এল ৪৩ বলে।

অথচ শাকিব আল হাসান-তামিম ইকবালদের অনুপস্থিতিতে বাংলাদেশ দল কি পারবে খেলতে এমন কথোপকথন চলছিল বাংলাদেশের ক্রিকেটমোদী মহলে। মুশফিকুর রহিমের নেতৃত্বে বাংলাদেশ ক্রিকেট দল তা প্রমান করে দিল যে নিষ্ঠা থাকলে পারা যায়। দেখিয়ে দিল চোখে আঙ্গুল দিয়ে বিজয় নিয়ে আসা কঠিন তবে না পা‌ওয়ার কিছু নয়।
রবিবার নয়াদিল্লিতে বাংলাদেশ-ভারত খেলায় ছয় উইকেট হারিয়ে ভারত তুলেছিল ১৪৮ রান। ১৪৯ রানে জয় নিশ্চিত করে তিন বল বাকি থাকতেই বাংলাদেশ পৌঁছে গেল বিজয়ের সীমানায়। জয় এল সাত উইকেটে। একইসঙ্গে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজে ১-০ এগিয়ে গেল মাহমুদুল্লাহর দল।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT