1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
এমপি মইন উদ্দীন খান বাদল আর নেই - মুক্তকথা
শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৮:২১ পূর্বাহ্ন

এমপি মইন উদ্দীন খান বাদল আর নেই

সংবাদদাতা
  • প্রকাশকাল : বৃহস্পতিবার, ৭ নভেম্বর, ২০১৯
  • ১০১৮ পড়া হয়েছে

 


জাসদ নেতা মইন উদ্দীন খান বাদলের মৃত্যুতে আমরা শোকাহত।
শোকসন্তপ্ত পরিবারের প্রতি জানাচ্ছি গভীর আন্তরিক শোক ও সমবেদনা।
-মুক্তকথা পরিবার ও যুক্তরাজ্য জাসদ।

মুক্তকথা সংবাদকক্ষ।। তিন তিনবারের সংসদ সদস্য ও জাসদ নেতা মইন উদ্দীন খান বাদল আর নেই(ইন্না লিল্লাহি … রাজিউন)। আজ বৃহস্পতিবার ভোরে ভারতের ব্যাঙ্গালুরুর নারায়ণ হৃদরোগ রিচার্স ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৬৭ বছর। প্রয়াত মইন উদ্দীন খান বাদল চট্টগ্রাম ৮ (চাঁদগাও-বোয়ালখালী) আসনের সাংসদ ছিলেন।

২০১২ সালে লণ্ডনে তাহের দিবসের এক সভায় মইন উদ্দীন খান বাদল। পাশে বসা, বায়ে যুক্তরাজ্য জাসদ সভাপতি মুক্তিযোদ্ধা, সাংবাদিক ও এডভোকেট হারুনূর রশীদ, ডানে রয়েছেন লেখক অধ্যাপক সায়েদুজ্জামান। ছবি: মুক্তকথা

মইন উদ্দীন খান বাদলের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। প্রধানমন্ত্রীর প্রেস উইং এর বরাতে সংবাদমাধ্যম এ তথ্য দিয়েছে।
জানা গেছে, ২ বছর আগে ব্রেন স্ট্রোকে আক্রান্ত হওয়ার পর থেকে মঈন উদ্দীন খান বাদল গুরুতর অসুস্থ ছিলেন। পাশাপাশি তার হৃদরোগের সমস্যাও ছিল। গত ১৮ই অক্টোবর নিয়মিত চেকআপের জন্য নারায়ণ হৃদরোগ ইনস্টিটিউটে নেয়া হলে চিকিৎসকের পরামর্শে সেখানে চিকিৎসাধীন ছিলেন তিনি।
মইন উদ্দীন খান বাদল ১৯৫২ সালের ২১ ফেব্রুয়ারি জন্মগ্রহণ করেন। তিনি জাসদের একাংশের কার্যকরী সভাপতি ছিলেন। তিনি ২০০৮ সালে চট্টগ্রাম-৭ আসন ও ২০১৪ ও ২০১৮ সালে চট্টগ্রাম-৭ এর সাংসদ হিসেবে নির্বাচিত হন। ছাত্রাবস্থায় সূ্ত্র: গণমাধ্যম থেকে

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT