1. muktokotha@gmail.com : Harunur Rashid : Harunur Rashid
  2. isaque@hotmail.co.uk : Harun :
  3. harunurrashid@hotmail.com : Muktokotha :
মোদী সরকারের বিরুদ্ধে ৩০শে নভেম্বর দিল্লীতে ভারত বাঁচাও শোভাযাত্রা করবে কংগ্রেস - মুক্তকথা
বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৬:৪০ অপরাহ্ন

মোদী সরকারের বিরুদ্ধে ৩০শে নভেম্বর দিল্লীতে ভারত বাঁচাও শোভাযাত্রা করবে কংগ্রেস

সংবাদদাতা
  • প্রকাশকাল : রবিবার, ১৭ নভেম্বর, ২০১৯
  • ৯১০ পড়া হয়েছে

কংগ্রেস সেক্রেটারী ভেনুগোপাল বক্তব্য রাখছেন। ছবি: ন্যাশনেল হ্যারাল্ড

মুক্তকথা সংবাদকক্ষ।। আগামী ৩০শে নভেম্বর ভারতের কংগ্রেস দল, দিল্লীতে “ভারত বাঁচাও যাত্রা” করার ঘোষণা দিয়েছে। দলের সাধারণ সম্পাদক কে সি ভেনু গোপাল বলেছেন, কেন্দ্রীয় সরকারের গণবিরুধী রাজনীতির বিরুদ্ধে সাধারণ মানুষের বিভিন্ন গণমুখী বিষয়কে সামনে নিয়ে আসার লক্ষ্যে আমরা এই বিশাল শোভাযাত্রার আয়োজন করতে যাচ্ছি।
কংগ্রেসের সারা দেশের সম্পাদকমণ্ডলী, বিভাগীয় সম্পাদকগন, প্রান্তিক সংগঠনের প্রধান ও রাজ্যের দলীয় সম্পাদকবৃন্দের এক সভা শেষে সাংবাদিকদের সাথে কথা বলতে গিয়ে দলের সাধারণ সম্পাদক ভেনুগোপাল এ ঘোষণা দেন। তিনি বলেন, যেহেতু দেশের মানুষ ব্যাপকভাবে দূর্ভোগ পোহাচ্ছে তাই আমাদের দল “ভারত বাঁচাও” শ্লোগানের এই বিশাল শোভাযাত্রা ও সমাবেশ অনুষ্ঠান করবে দিল্লীর রামলিলা ময়দানে আসন্ন ৩০শে নভেম্বর।
কংগ্রেস দলের নেতৃত্বের পক্ষ থেকে আরো জানানো হয় যে এই শোভাযাত্রা সমাবেশে বক্তব্য রাখবেন দলের মধ্যবর্তী অস্থায়ী প্রধান সোনিয়া গান্ধী, দলের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী এবং সাধারণ সম্পাদক প্রিয়াঙ্কা গান্ধী ভদ্র।
দেশের অর্থনীতির শ্লথগতি, কৃষক সমাজের দুর্দশা, বেকারত্ব প্রভৃতির কারণে সরকারকে দায়ী করে ভেনুগোপাল বলেন, আমরা এনএসএসও এর রিপোর্ট ছিদ্রপথে ফাঁস হয়ে যাওয়া এবং খাদ্য সামগ্রী ও আরো বহুকিছু বিষয়ে আলাপ করেছি। এগুলো খুবই দুঃখজনক।
নেতৃবৃন্দ আরও বলেন, এটি মানুষের ধারনায় পর্যবেষিত হয়ে গেছে যে সরকারী অপকৌশলের কারণে দেশ একটি ভয়াবহ মহামারীর দিকে এগিয়ে যাচ্ছে।

এ জাতীয় সংবাদ

তারকা বিনোদন ২ গীতাঞ্জলী মিশ্র

বাংলা দেশের পাখী

বাংগালী জীবন ও মূল ধারার সংস্কৃতি

আসছে কিছু দেখতে থাকুন

© All rights reserved © 2021 muktokotha
Customized BY KINE IT